×
বিনোদন

অরুনিতাকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটলেন পবনদ্বীপ, রইল ভিডিও

বিজ্ঞাপন

২০২১ ‘ইন্ডিয়ান আইডল ১২’ (Indian Idol 12) এর সেরা শিরোপা বিজয়ী পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan)। আর এই শো জেতার পর থেকেই বিশেষ খ্যাতি অর্জন করেছেন উত্তরাখণ্ডের এই ছেলে। তাঁর জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছে যে চলতি বছরে সনি টিভিতে শুরু হওয়া ‘সুপার সিঙ্গার ২’ (Super Singer 2)-এর মেন্টরের স্থানে পৌঁছে গিয়েছেন। সম্প্রতি, ২৭ এপ্রিল বুধবার ছিল পবনদ্বীপের জন্মদিন। এদিন তাঁর ২৬ তম জন্মদিন উপলক্ষেই শো এর সেটেই পালন করা হলো শুভ জন্মদিনের পার্টি। আর সেই মুহূর্তের ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়া।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘সুপার সিঙ্গার ২’ এর সেটেই পবনদ্বীপের জন্মদিনে বেশ জমজমাট ভাবে পালন করা হচ্ছে তাঁর জন্মদিন। আর এখানে উপস্থিত ছিলেন সুপার সিঙ্গার টিমের সকলে। বিশেষ করে চর্চিত প্রেমিকা অরুণীতা। সকলের উপস্থিতিতে ৫-৬ টি ছোট-বড় নানান ধরনের কেক কাটলেন পবনদ্বীপ। আর কেক কেটেই প্রথম অরুনিতাকেই নিজের হাতে খাইয়ে দেয় পবনদ্বীপ। তারপর অরুনিতাও এক টুকরো কেক খাইয়ে দেয় পবনকে।

ভিডিওটি পবনদ্বীপ-অরুনিতা নামক ইনস্টাগ্রাম পেজে প্রকাশ্যে আস্তে ভাইরাল হয়েছে দ্রুত গতিতে। তার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বহু ফ্যানেরা। প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই গুঞ্জন লোটেছিশ তাদের প্রেম কাহিনী নিয়ে। আর বহুদিন পর চর্চিত প্রিয় তারকা জুটিকে একসঙ্গে দেখে বেশ খুশি হয়েছেন নেটিজেনরা। সেই সঙ্গে তাদের প্রেম মূলক কেমিস্ট্রি দেখে মুগ্ধ সকলেই।

উল্লেখ্য, সনি টিভির পর্দায় শুরু হতে চলেছে ‘সুপার সিঙ্গার ২’। যেখানে বিচারকের স্থানে দেখা যাবে তিনজন বিখ্যাত সিঙ্গার হিমেশ রেশমিয়া, (Himesh Reshammiya) অল্কা ইয়াগনিক (Alka Yagnik) ও জাবেদ আলীকে (Javed Ali)। সেই সঙ্গে প্রাথমিক বাছাই পর্বের পর নিজেদের টিমের প্রোতিযোগিদের সূক্ষাতি সূক্ষ গুনাবলী পরাদর্শনের দায়িত্ব হিসেবে রয়েছেন সিজন টুয়েলভ এর ফাইনালিস্ট পবনদ্বীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal), সালমান আলী (Salman Ali), সায়ালি কাম্বেল (Sayali Kamble) ও মোঃ দানিশ (Moh Danish)। এখানে দেশের নানা প্রান্ত থেকে প্রতিভাবান খুদেদের নিয়ে এসে তাদের সুযোগ দেওয়া হবে জাতীয় মঞ্চে গান গাওয়ার।

Related Articles