×
বিনোদন

পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা! হট লুকে অনুগামীদের নজর কাড়লেন জবা, রইল ছবি

বিজ্ঞাপন

ছোট পোষাক এবং বোল্ড লুকে অনুরাগীদের রাতের ঘুম কেড়েছে বহু বলিউড অভিনেত্রী। সেই চিত্রে পিছিয়ে নেই টলিউড ইন্ডাস্ট্রি। ছোট ড্রেস, উন্মুক্ত অন্তরঙ্গ দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন বঙ্গ- অভিনেত্রীরাও। সেই তালিকায় নাম লিখিয়েছে বাংলা ধারাবাহিক জগতের বহু অভিনেত্রী। সেই তালিকার প্রথম দিকের অভিনেত্রী হচ্ছেন পল্লবী শর্মা। এর আগেও তার বহু বোল্ড ছবি ভাইরাল হয়েছে, তবে এইবারের এক্সট্রিম হটনেস দেখিয়ে পাগল করছেন নেটিজেনকে, কী বলছেন অনুরাগীরা!

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

অভিনেত্রীদের একের পর এক বোল্ড লুক দেখে নজর হারাচ্ছেন আট থেকে অষ্ঠাদশী। তাদের শরীরের উষ্ণতা দেখতে অনুরাগীরা নিয়ম করে রোজ ভিড় করেন সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী পল্লবী শর্মাকে আমরা আগে দেখতাম সাদামাটা সাজে, তবে গত এক বছরে বোল্ড লুক এবং নিজের উষ্ণ ছবি দিয়ে অনুরাগীদের রাতের ঘুম কাড়ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

বছর খানেক আগেই শেষ হয়েছে অভিনেত্রীর মেগা ধারাবাহিক ‘কে আপন কে পর’। সিরিয়ালের কেন্দ্রবিন্দু ছিলো জবা অর্থাৎ পল্লবী শর্মা। একজন সাদামাটা সাজ পোশাকে দেখা যেত তাকে। দীর্ঘ চার বছরের সিরিয়ালটির পরে অভিনেত্রীকে দেখা যায়নি টেলিভিশনের পর্দায়। তিনি মডেলিং এবং বোল্ড ফটো শুট করতে ব্যস্ত। তার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘুরে এলে এহেন অনেক বোল্ড ছবি দেখতে পাবেন। ইনস্টাগ্রামের ফলোয়ার্স নেহাত কম নয়।

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

অভিনেত্রী দেখা যাচ্ছে একদম সেক্সী বোল্ড লুকে। পরনে ফ্লোরাল প্রিন্টের ওয়েস্টার্ন শর্ট ড্রেস। উন্মুক্ত বক্ষ দেশ, খোলা চুল, ন্যুড মেক-আপে এক্সট্রিম হট দেখতে লাগছে পল্লবীকে। সাথে বোল্ড এক্সপ্রেশন যেনো বেশি আকর্ষণ করছে অনুরাগীদের। জবার এই রূপ দেখে সকলের মাথা ঘুরে যাওয়ার জোগাড়। অভিনেত্রী ছবি গুলো পোস্ট করে লিখেছেন, ” Thank you Sandy”। তারসাথে জুড়ে দিয়েছেন একটি গোলাপী রঙের হার্ট সাইন। অভিনেত্রীর এই পোস্ট দেখেই বোঝা যাচ্ছে তিনি ফোট শুটে মত্ত। অভিনেত্রীর এই লুকে তাকে স্নিগ্ধ এবং বোল্ড লাগছে। ইতিমধ্যে ছবি গুলো কুড়িয়েছে কয়েক হাজার লাইক এবং কমেন্ট। তাকে দেখে পুরো ক্লিন বোল্ড অনুরাগীরা।

Related Articles