×
বিনোদন

Pallavi Sharma: জি বাংলার পর্দায় কামব্যাক স্টার জলসার ‘জবা’-র, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বাংলা টেলিভিশনের অন্যতম সফল শো ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Por)। সিরিয়াল শেষ হয়েছে অনেক দিন তবুও রেশ কাটেনি জবার চরিত্রের। দীর্ঘ সময় ধরে ছোট পর্দা থেকে দূরে থাকলেও অনুরাগীদের থেকে দূরে থাকেনি অভিনেত্রী। তবে সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে আবারও টিভির পর্দায় ফিরতে চলেছে সকলের প্রিয় জবা অর্থাৎ পল্লবী শর্মা (Pallavi Sharma)।

বিজ্ঞাপন

‘এতো সিরিয়ালে এত নায়িকাদের দেখা যাচ্ছে, পল্লবী কেন কাজ করছেন না?’ এই প্রশ্নের উত্তর মিলতে চলেছে এবার। তবে আর স্টার জলসা নয়, জি বাংলায় নতুন প্রজেক্ট নিয়ে কাজ শুরু করছেন অভিনেত্রী। একটি ভালো সঠিক চিত্রনাট্যের অপেক্ষায় ছিলেন যে সে কথা আগেই বলেছিলেন অভিনেত্রী। হয়তো মনের মতো প্রজেক্ট পেয়েছেন পল্লবী।

‘জবা’র স্বামী আপতত জি বাংলার ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)তে। এবার পরমের পিছন পিছন জবাও হাজির হচ্ছেন স্টার জলসার মুখ্য প্রতিদ্বন্দ্বী চ্যানেলেই। কিন্তু পুরো ব্যাপারটাই এখন রয়েছে প্রাথমিক পর্যায়ে, কোনওকিছু চূড়ান্ত হয়নি। তবে সূত্র অনুযায়ী ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki)-র নায়ক রুবেল দাস (Rubel Das)- এর সঙ্গে এই সিরিয়ালে জুটি বাঁধবেন পল্লবী। এই নতুন সিরিয়ালের প্রযোজনার ভার থাকবে চ্যানেলের উপর।

যদিও এর আগে জুলাই মাসে পল্লবীর কামব্যাকের ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ায় রটেছিল। তবে এবার তেমনটা নয়। টেলিভিশনের পর্দায় ফিরে আসা প্রসঙ্গে পল্লবী আগেই জানিয়েছেন, জবার ইমেজ ভাঙতে চান তিনি। দর্শকদের কাছে নতুনভাবে নিজেকে মেলে ধরতে চান, তাই সঠিক চিত্রনাট্যের অপেক্ষায়। এবার বোধহয় খোঁজ সম্পন্ন হয়েছে পল্লবীর। রুবেলের সঙ্গে জুটিতে কতটা মানাবে পল্লবীকে? জবা-পরমের রসায়নকে টেক্কা দিতে পারবে তাঁরা? সবটাই এখন দেখবার।

Related Articles