×
বিনোদন

প্রকাশ্যে রাস্তায় ট্রান্সপারেন্ট পোশাকে অভিনেত্রী নোরা ফতেহি, লুক দেখে ঘুম উড়েছে অনুগামীদের, রইল ভিডিও

বিজ্ঞাপন

কখনো নিজের পার্সোনাল জীবনের গল্পঃ কখনো আবার মিউজিক ভিডিও নিয়ে চর্চায় শীর্ষে থাকেন নোরা ফতেহি (Nora Fatehi)। তার ড্রেসিং চয়েস নিয়ে শুনতে হয় কটাক্ষ।তবে বহু বার ইন্ডিয়ান এবং ডিজাইনার ড্রেসে কটাক্ষকারীদের মুখ বন্ধ করেছেন অভিনেত্রী। এবার তাকে স্পট করা গেল রাস্তার মাঝখানে এই গরমে আরো গরম বাড়াতে সিলভার কালারের ড্রেসে। সেটা দেখে কী বলছেন নেটিজেন ?

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

স্টারেদের পেছনে সব সময় ছায়ার মত থাকেন মিডিয়া এবং তার অনুরাগীরা। এখন ইনস্টাগ্রামের মাধ্যমে অনুরাগীরা নিজের প্রিয় তারকার ছবি এবং ভিডিও তাকে ট্যাগ করে পোস্ট করে থাকেন। অনেক সময় তারকারা তাদের অনুরাগীদের উত্তরদেন, তবে সব সময় সম্ভব হয় না।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

ইনস্ট্যান্ট বলিউড (Instent Bollywood) রোজ বলিউডের প্রিয় তারকাদের স্পট করেন।সাথে তাদের ছবি এবং ভিডিও শুট করে পোস্ট  করেন তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম আইডিতে। ভিডিও এবং ছবিতে জুড়ে দেন ট্রেন্ডিং গানের লাইন। তার পরেই শুরু হয় অনুরাগীদের ভিড়। আবার অনেকে নেগেটিভ মন্তব্য করে থাকেন তবে তাতে স্টারদের কিছুই যায় আসে না। নোরা ফতেহির সিলভার কালারের হট লুকের ভিডিও পোস্ট হতেই মুহূর্তে হয়েছে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

আমরা দেখে থাকি নোরা ফতেহিকে সব সময় নতুনত্ব ড্রেসে। এবং তিনি যেকোন ড্রেস খুব ভালো ক্যারি করেন। ইন্ডিয়ান হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই মানায় তাকে। এবার স্টুডিওর বাইরে রাস্তায় নোরা স্পট হলেন সিলভার কালারের বডি টাইট লোং ড্রেসে। এই গরমে তার হট লুক এক্সট্রিম পর্যায় গরম বাড়িয়েছে ইনস্টাগ্রামে। সাথে কার্লি করা খোলা চুল সব মিলিয়ে চাবুক লুক। তবে কিছু মানুষ কটাক্ষ করছেন। তাতে যে নোরার কিছু যায় আসে না তা বহু আগেই প্রমাণ করেছেন ।

Related Articles