×
বিনোদন

শাড়ির আঁচল সরে যেতেই উন্মুক্ত ক্লিভেজ, নেট দুনিয়ায় কটাক্ষের শিকার নোরা ফতেহি, রইল ভিডিও

বিজ্ঞাপন

নোরা ফতেহি (Nora Fatehi) আর সমালোচনা জেনো একে অপরের পরিপূরক। নোরার অনেক অনুরাগীর সাথে তার নাচের অনেক ভক্ত থাকলেও পোশাকের জন্য প্রায় দিনই খবরের শিরোনামে থাকেন তিনি। শুধু এই টুকুই নয় নিজের পোশাকের জন্যে নোংরা কটাক্ষের সম্মুখীন হতে হয় বারবার। তবে এই সব কিছু তিনি পাত্তা না দিয়েই নিজের মতো থাকতে পছন্দ করেন। তবে সম্প্রতি তার তাঁর শাড়ি কারণে অশ্লীল কটাক্ষের শিকার তাকে। জেনে নিন পুরো বিষয়।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

জনপ্রিয় হিন্দী ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র’ এ বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে নোরা ফতেহিকে। ইতিমধ্যে শুরু হয়ে গেছে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’ এর গ্র্যান্ড ফিনালের শুটিং। এই দিন বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থাকবেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও বাণী কাপুর (Vani Kapoor)। তাদের আগামী সিনেমা ‘শমসেরা’-র প্রচারের জন্যে আসছেন তারা। ওই দিনই সেটেই নোরার সাথে ঘটেছে বিপত্তি।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

ভাইরাল হওয়া ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে বৃষ্টির মধ্যে শুটিং হচ্ছে বলে নোরা গাড়ি থেকে নামতেই তার মাথার উপরে ছাতা ধরেছেন তাঁর এক বডিগার্ড। অপরদিকে আর এক বডিগার্ড তার শাড়ি সামলাচ্ছে এই কান্ড দেখে নেটিজেনদের একংশ খুব চটে গেছেন। তারা বলছেন এর আগেও বহু অভিনেত্রী মুম্বইয়ের বর্ষার মরসুমে অঝোরে বৃষ্টিতে শাড়ি পরে শুটিং করেছেন তবে তাদের শাড়ি তারা নিজেরাই সামলেছেন। এই তালিকায় রয়েছে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) ও শ্রীদেবী (Sridevi)-র মতো জনপ্রিয় অভিনেত্রীর নাম। তবে তাদের ধারণা নোরা বর্তমানে নিজেকে মহারানি মনে করছেন। শুধু এইটুকু হলে কিছু বলতেন লোকে তবে তারপরে ঘটে আর একটি ঘটনা।

গোলাপি পালকের কারুকার্য ও রাফলড স্টাইলের ব্লাউজের সাথে গোলাপি রঙের শিফন শাড়ি পরে বেশ সুন্দর লাগছিলো। সাথে গোলাপি রঙের স্টোন স্টাডেড নেকপিস আর খোলা চুলে বেশ সুন্দর লাগছিল তাকে। তবে এত কিছুর মধ্যেই ঘটে গেলো আপত্তিজনক ঘটনা। নোরা শাড়ি পরে ভ্যানিটি থেকে নামতেই পিন আপ করা না থাকায় শাড়ির আঁচল নেমে যাওয়ায় ক্লিভেজ দৃশ্যমান। কিছুক্ষন অস্বস্তি বোধ করলেও নিজেকে এবং আঁচল সামলে এগিয়ে যান। তবে এই ঘটনা দেখে লজ্জায় পড়েছেন নেটিজেন।

Related Articles