×
বিনোদন

দমকা হাওয়ায় ‘OOPS’ মোমেন্টের শিকার অভিনেত্রী নোরা ফতেহি, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বলিউডের উঠতি আইটেম গার্ল হলেন নোরা ফতেহি। তিনি অভিনয়ে না হলেও ডান্সের দিক দিয়ে ইতিমধ্যেই দেশ-বিদেশে নিজের নাম পাকাপোক্ত করে নিয়েছেন। বিশেষত, নোরা ফতেহি বলিউডেরও একজন হট নাম। তাঁর ফিগার এবং পোশাক-আশাক সবটাই যেন নেটদুনিয়ার চর্চার বিষয়! তাঁর বক্ররেখা ফিগারের যাদুতে আক্রান্ত গোটা দেশ! তিনি যেমন সুন্দরী তেমনি হট এবং বোল্ড। সোশ্যাল মিডিয়ার সেনসেশন নোরা ফতেহি (Nora Fatehi)। বিশেষ করে তাঁর পোশাক-আশাক, আবেদনময়ী চাহনি সবেতেই কুপোকাত নেটবাসী। তাঁর শরীরী হিল্লোলে মাতোয়ারা গোটা ভুবনবাসী। ফের পোশাক বিতর্কের শিকার নোরা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

তবে গত বছর থেকেই নোরা ফতেহি (Nora Fatehi)-র জীবনযাত্রা বিতর্কের সম্মুখীন। কারণ জ্যাকলিনের পাশাপাশি ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর কাছ থেকে একাধিক উপহার নেওয়ার কারণে নোরাও ফেঁসে হয়েছেন। যদিও জ্যাকলিনকে নিয়ে তাঁকে যেমন টানাছেঁড়া করা হয়, তেমনটা অবশ্য নোরাকে নিয়ে করা হয় নি। তবে একবার নোরাকেও দিল্লিতে ইডির দফতরে হাজিরা দিতে হয়েছিল। পোশাক নিয়ে বারবার বিতর্কের মধ্যে পড়তে হয় বলিউডের একাধিক নায়িকাকে। আর তার মধ্যে সবথেকে উপরে নামটা যায় নোরার। এবার তাঁকে ঘিরে শুরু হল পোশাক বিতর্ক।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

সম্প্রতি একটি কলেজ ক্যাম্পাসে নাচ করতে দেখা গেল নোরাকে। তাঁকে ঘিরে ছিল সেই কলেজের ছাত্রছাত্রীরা। নোরার পরনে ছিল একটি নীল রঙের ফুলস্লিভ ড্রেস। ড্রেসটি আবার সাইড স্লিটেড। নোরা একমনে নাচছিলেন। কিন্তু হঠাৎই দমকা হাওয়ায় নোরার পোশাক উড়ে যায়, যার ফলে অস্বস্তির মুখে পড়তে হয় নোরাকে। এই মুহূর্তেটা মুহূর্তের মধ্যে নেটবন্দী করে ছেড়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়, এবং তা ঝড়ের বেগে ভাইরাল হয়।এই নিয়েই শুরু হয় বিতর্ক। তবে নোরা এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

কিছুদিন আগেই ‘আইফা’-র (IIFA) মঞ্চ মাতিয়েছেন নোরা। আবু ধাবিতে বিভিন্ন ডিজাইনার পোশাকে সেজে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছে নায়িকা। গত বছর ‘ভুজ: দ্য প্রাইড অফ অনার’ ফিল্মে দ্বিতীয় নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন নোরা। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে দক্ষিণী ফিল্মেও। তাঁকে শেষ দেখা গিয়েছেন, গায়ক গুরু রান্ধওয়ার (Guru Randhawa) গাওয়া ‘ডান্স মেরি রানী’ (Dance Meri Rani) গানটিতে অভিনয় করতে!

Related Articles