×
বিনোদন

মলে রোলিং সিড়িতে উঠে বিপত্তি! মাটিতে চিৎপটাং নোলক, রইল ভিডিও

বিজ্ঞাপন

শুরু থেকেই ‘গোধূলি আলাপ’ (godhuli Alab) ধারাবাহিক নিয়ে দর্শকদের মনে লক্ষ্য করা গিয়েছে চরম উত্তেজনা। গ্রামের হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করেছেন মধ্যবয়সী এক লোক। পরিস্থিতির চাপে পরেই নোলকের সাথে সাত পাকে আবদ্ধ হয়েছেন উকিল বাবু অরিন্দম রায় (Arindam Roy)। আর বিয়ের পর উকিলবাবুর হাত ধরেই শহরে পাড়ি দিয়েছে গ্রামের অবুঝ মেয়ে নোলক (Nolok)। কিন্তু অরিন্দম রায়ের বাড়ির বেশিরভাগ সদস্যই তাকে মানতে রাজি নন। তাই তো তাকে ফাঁসাবার জন্য বিভিন্ন রকম ফাঁদ এঁটে থাকে তার ভাগনিরা। সম্প্রতি, রোলিং সিড়িতে উঠতে গিয়ে উপরি খেয়ে পরলো নোলক।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, চ্যানেলের তরফ থেকে ধারাবাহিকের একটি নতুন প্রোমো প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বাড়ির ছোট সদস্যদের সঙ্গে শপিংমলে গিয়েছে নোলক। আর সেখানে গিয়েই তাঁর ভাগনি রোলিং সিড়িতে চাপিয়ে দেয় নোলককে। কিন্তু তাঁর তো এই চলন্ত সিঁড়িতে চাপা একদমি অভ্যাস নেই। তাই যাই হোক করে চেপে চিৎকার শুরু করে দেয় সে। এবং সেই দৃশ্য থেকে একটুকু সাহায্য না করে হাসতে থাকে সেখানে উপস্থিত বাড়ির ছোট সদস্যরা। আর তার মধ্যেই ঘটলো এক অঘটন। নোকের সামনে থাকা এক ভদ্রমহিলাকে ভয়ে চেপে ধরেছে সে। সেই সঙ্গে সিড়ি থেকে নামার সময় এই ভদ্রমহিলা সমেত একেবারে উপরে পরে নোলক।

স্বভাবতই গ্রামাঞ্চলে যে এগুলি কিছুই নেই তাই তাঁর কাছে এই জিনিস গুলি একেবারেই আজানা। সে বড় দোকানে কখন যায়নি সেখানে এত্ত বড় শপিং মল! এই প্রথম কোন শপিংমলে গিয়ে একেবারে অবাক সে। তার সঙ্গে বেশ আনন্দ পেয়েছে সে। তবে, তাকে অপছন্দ করা বাড়ির সদস্যরা যে তার জন্য সব সময় ফন্দি এঁটে থাকেন। নোলককে বেকায়েদায় দেখে বেজায় মজা পান তারা। কিন্ত বেচারা নোলক তাঁর কাছে শহরের সমস্ত দৃশ্যই যে নতুন।

তবে, নোলক কে যে জব্দ করা এত সহজ নয়। এতদিন গ্রাম্য পরিবেশে মানুষ হলেও শহরের পরিশের সঙ্গে অতি সহজে ও দ্রুতই মিশে যাচ্ছে সে। এই যেমন কিছুক্ষন আগে রোলিং সিড়িতে নোলকের এই কান্ড দেখে মজা পেয়েছিলেন ছোট সদস্যরা। তার মধ্যেই সমস্ত ব্যাপারটি সে বুঝে পাশের রোলিং সিঁড়িতে আবার চেপে নিচের সিঁড়িতে একটুও অঘটন না ঘটিয়ে নেমে আসে সে। সেখানে চাপতেই বেশ মজা পেয়েছে সে। একটুকু ভয় না করে খুব আনন্দের সঙ্গে দিদি দেখো আমি একা একাই নামতে পারছি বলে নীচে নেমে আসে সে। বলতে গেলে তাদের একেবারে চুপ করিয়ে দিয়েছে নোলক।

Related Articles