×
বিনোদন

নোলকের ভক্তি ও প্রার্থনার জোরে মৃত্যুর মুখ থেকে ফিরে এল অরিন্দম, রইল ভিডিও

বিজ্ঞাপন

অরিন্দমকে সুস্থ্য করতে গিয়ে নিজেই জ্ঞান হারালো নোলক। ভক্তি আর ভালোবাসা দিয়ে স্বামীর প্রাণ শুধু ফিরিয়ে আনেনি নোলক, সে রীতিমত অরিন্দম তাড়াতাড়ি সুস্থ্য করে তুলতে দিন রাত এক করে দিচ্ছে। এর মাঝেই নিজেই জ্ঞান হারালো। এমনটা দেখে চিন্তায় রয়েছে অরিন্দম। কী কারণে এমন অবস্থা যারা ধারাবাহিকটি দেখেন তারা বাদে আর কেউ জানেন না, এমন কী অরিন্দমও না। জানতে চান এমন কী হলো হসপিটালের কেবিনে? তবে দেখে নিনি ভিডিওটি।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চায় রয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘গোধূলি আলাপ'(Godhuli Alap)। নোলক আর অরিন্দমের অসমবয়সী সম্পর্কের সমীকরণ সকলেরই লেগেছে বেশ অন্যতম। তাই তো দর্শক খুবই পছন্দ করছে ধারাবাহিকটি। প্রথম থেকে সেই জন্যেই টিআরপি তালিকায় সেরা দশে রয়েছে ধারাবাহিকের নাম। বর্তমানে দেখানো হয়েছে নোলক নিজের স্বামীর জন্য কত কিছু না করছে।

আমরা দেখেছি অরিন্দমের অ্যাকসিডেন্টের পরে নোলক নিজেকে ঈশ্বরের কাছে সোপে দিয়ে নিজের স্বামীর প্রাণ বাঁচিয়েছে। মহাদেবের সামনে না খেয়ে দেয়ে পুজো করেছে দন্ডি কেটেছে। তার ভক্তি আর ভালোবাসার জন্যেই জীবন ফিরে পেয়েছে অরিন্দম। এর মাঝে যাই হোক না কেনো, অরিন্দমের মা নিজের ছেলের সুস্থ্য হওয়ার দায়িত্ব নোলককে দিয়েছেন। দায়িত্ব পালন করতে গিয়ে নিজেই জ্ঞান হারায় নোলক।

ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে নোলক পড়ে যেতেই নার্সকে ডাকে অরিন্দম। তারপরে তার চেকআপ করতে বললে নার্স জানায় নোলক দু দিন ধরে কিছু খায়নি। খেতে বলাতে জানিয়েছে, তার স্বামী সুস্থ্য না হলে কিছু খাবে না। এরপরে পরে দেখা যাচ্ছে নার্স চলে গেলে নোলককে জলের গ্লাস তার হাতে দিতে বলে অরিন্দম। এরপরে নোলককে জল খাইয়ে দেয়। সত্যি হয়তো ভালোবাসার কোন বয়স হয় না। সেই জন্যেই তো দুজন এত খুশি। তার সাথে খুশি দর্শক।

Related Articles