×
বিনোদন

বৃষ্টি ভেজা সন্ধ্যায় মধু শর্মার সাথে রোমান্সে মাতলেন নিরহুয়া, রইল ভিডিও

বিজ্ঞাপন

একটি পূরণ ভিডিও ইউটিউবে সম্প্রতি ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই সুপারস্টার একসাথে রোম্যান্স করছেন। অভিনেতা দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া(Nirhua) এবং অভিনেত্রী মধু শর্মা (Madhu Sharma) বৃষ্টিতে ভিজে রোম্যান্স করছেন। ভেজা কাপড়ে তাদের ঘনিষ্ট ভাবে দেখা যাচ্ছে। ভিডিওটি ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।যৌন আবেদনপূর্ণ এই ভিডিও অনেকে পছন্দ করেছেন।

বিজ্ঞাপন

বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির হাজির হয়েছে বলিউডকে টেক্কা দিতে। সেই জন্যেই নতুন নতুন কন্টেন্ট এবং কাজ নিয়ে হাজির হচ্ছে তারা। ভোজপুরি গান ইউটিউবে আপলোড করার মুহূর্তেই হচ্ছে ভাইরাল। বর্তমানে ভোজপুরি গানের সাথে ভোজপুরি ইন্ডাস্ট্রির নায়ক নায়িকারাও জনপ্রিয়তা লাভ করছেন আগের থেকে অনেক বেশি। অন্যান্য ইন্ডাস্ট্রির মতো ভজপুরি ইন্ডাস্ট্রিতেও যেকোন গানের ভিডিও সর্ব প্রথম ইউটিউবে আপলোড করা হয়। তেমনি একটি ইউটিউব ভিডিওতে রোম্যান্স করতে দেখা যাচ্ছে নিরাহুয়া এবং মধু শর্মাকে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া দেশজুড়ে ভীষণ জনপ্রিয়। অভিনেতার বিপুল সংখ্যক ফ্যানবেস রয়েছে। তার একটি একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যার নাম ‘নিরাহুয়া এন্টারটেইনমেন্ট’ (Nirhua Entertainment) অভিনেতা নিয়মিত সেই চ্যানেলে বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন। তাঁর পোস্ট করা অধিকাংশ ভিডিও- খুবই স্বল্প সময়ে ভাইরাল হয়ে যায়। তবে সম্প্রতি নিরাহুয়া এক পুরনো রোম্যান্টিক মিউজিক ভিডিও নেট দুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

ভিডিওতে নিরাহুয়া সাথে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মধু শর্মা । ‘প্যায়াস তান কে বুঝা যা’ (Piyas Tann ke Bujha Jaa) নামক এক ভোজপুরি রোম্যান্টিক গানে এই ভিডিওতে নিরাহুয়া ও মধুকে নাচের মাধ্যমে তুমুল রোম্যান্স করতে দেখা গিয়েছে। বৃষ্টিতে ভিজে তাদের ঘনিষ্ঠ রোম্যান্স দেখতে পছন্দ করেছে নেটিজেন। ভেজা হলুদ শাড়িতে মধু শর্মার আকর্ষণীয় শরীরি বিভঙ্গ ও এক্সপ্রেশন নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। অভিনেতা এবং অভিনেত্রীর রোম্যান্স এবং সিজলিং কেমিস্ট্রি নেটিজেনদের ভীষণ পছন্দ হয়েছে।

Related Articles