×
বিনোদন

দুর্দান্ত ফুটবলার নবাব এবং হার না মানা নন্দিনীর লড়াই, আসছে নবাবনন্দিনী, রইল প্রোমো

বিজ্ঞাপন

দুই চ্যানেলে পাল্লা দিয়ে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক। এর আগেই দেখেছি স্টার জলার পর্দায় আসছে ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka) এবং জি বাংলায় শুরু হতে চলেছে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ (Bodhisattwor Bodhbuddhi)। এবার সামনে এলো স্টার জলসার নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’র (Nabab Nandini) প্রথম প্রোমো। গল্পের প্লট একটু হলেও আন্দাজ করতে পারছে নেটিজেন। প্রথম প্রোমো ভিডিও শেয়ার করা মাত্র হলো ভাইরাল। দর্শকদের মধ্যে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নিয়ে কৌতূহল। এখন কেবল সোশ্যাল মিডিয়ায় পাওয়া যাচ্ছে প্রোমো তবে খুব শীঘ্রই টিভির পর্দায় দেখতে পাওয়া যাবে।

বিজ্ঞাপন

সকলের ‘বরণ’ (Boron) ধারাবাহিকের তিথির চরিত্রে কথা মনে আছে নিশ্চই। সত্যবাদী, মেধাবী এবং স্পষ্ট বক্তা চরিত্রটি বেশ পছন্দ করেছেন সকল দর্শক। আবারও একই রকম প্রতিবাদী রূপে স্টার জলসার পর্দায় ফিরে আসছে টেলি অভিনেত্রী ইন্দ্রাণী পাল (Indrani Paul)। অন্যদিকে রয়েছেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ রেজওয়ান রব্বানী শেখ (Rezwan Rabbani Sheikh)। শেষে এই অভিনেতাকে স্টার জলসার ‘সাঁঝের বাতি’ (Sanjher Baati) সিরিয়ালে দেখতে পাওয়া গেছিলো।

সিরিয়ালের গল্পঃ নবাব এবং নন্দিনীকে ঘিরে। তাদের দুজনের জীবনের তার কী ভাবে জুড়ে যাবে সেটাই দেখার মূল বিষয়। চাকরি চাইতে এসে এক অদ্ভুদ বাড়িতে এসে দাঁড়াবে নন্দিনী। বিখ্যাত ব্যবসায়ীর বাড়ির অন্দরমহলের ঘটনার সাথে দেখানো হবে ব্যাবসায়ী বাড়ির ছোট ছেলে নবান এবং বাড়ির বড়ো বউয়ের সেক্রেটারির নন্দিনীর প্রেমের সম্পর্ক।

সূত্র অনুযায়ী জানা গিয়েছে, ইন্দ্রাণী ও রিজওয়ান ছাড়া এই ধারাবাহিকে দেখা যাবে অনিমেষ ভাদুড়ী (Animesh Badhuri), অশোক মুখোপাধ্যায় (Ashok Mukherjee), অনন্যা বিশ্বাস (Ananya Biswas), সেঁজুতি (Senjuti)-সহ ছোট পর্দার এক ঝাঁক অভিনেতা অভিনেত্রীকে। শোনা যাচ্ছে খুব শীঘ্র সিরিয়ালের শুটিং শুরু হবে যাবে। নতুন সিরিয়ালে নতুন লুকে দেখতে পাওয়া যাবে রিজওয়ান এবং ইন্দ্রানীকে।

Related Articles