×
বিনোদন

ফোন ইমেইলের ব্যস্ত দুনিয়ায় হাতে লেখা চিঠি বিলি করে সংসার চালায় পোস্ট ওম্যান চিঠি, আসছে ‘সাহেবের চিঠি’

বিজ্ঞাপন

টিআরপির নিরিখে একের পর এক ধারাবাহিক লঞ্চ হয়েই চলেছে, ধারাবাহিকের চ্যানেলগুলিতে। জি বাংলা এবং স্টার জলসা কেউ কারুর থেকে পিছিয়ে নেই, যে যার মতন করে কাহিনী সাজাচ্ছে। কী ভাবে নতুন নতুন কাহিনীর উপরে কাজ করা যায়, তা এই চ্যানেলগুলির নির্মাতারা ভালই বোঝে। তাইতো জি বাংলা অনেক আগেই তাঁদের নতুন দুই ধারাবাহিকের ঘোষণা করে দিয়েছেন। এবার স্টার জলসা নিয়ে এল, সম্পূর্ন ভিন্নধর্মী একটি নতুন ধারাবাহিক।

বিজ্ঞাপন

‘মোহর’ (Mohor) ধারাবাহিক খ্যাত প্রতীক সেন (Pratik Sen) খুব শীঘ্রই ছোট পর্দায় কামব্যাক করছেন, এই চাউর অনেকদিন আগে থেকেই শুরু হয়েছিল, এবার নাকি তাঁর নায়িকা চারু অর্থাৎ দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy), সেটাই সবাই জানেন। এবার সেই গুঞ্জনেই তালা পড়ল, খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় আসছে, প্রতীক এবং দেবচন্দ্রীমা অভিনেতা নতুন ধারাবাহিক সাহেবের চিঠি (Saheber Chithi)। এবার চ্যানেলের তরফ থেকে শেয়ার করে নেওয়া হল ধারাবাহিকের প্রথম প্রোমো।

যেখানে দেখা যাচ্ছে, ফোন-ইমেলের ব্যস্ত দুনিয়ায় সাইকেল নিয়ে বাড়ি বাড়ি ঘুরে চিঠি বিলি করছেন দেবচন্দ্রিমা, তিনি হলেন ডাকউইম্যান। আর এদিকে প্রতীকের চরিত্রটি একজন বড় তারকার, যার নাম সাহেব মুখার্জি। যদিও এখন সে অভিনয়-গান থেকে সরে এসেছে। কারণ তাঁর একটা পা নেই, কিন্তু দর্শকের কাছে তিনি একজন ‘আইকন’, এই পরিচয় নিতে একদমই রাজি নয় তিনি। তবে চিঠির কাছে আসে সাহেবকে লেখা তাঁর এক ভক্তের শেষ ইচ্ছে।

সেটা পৌঁছে দিতেই সাহেবের বাড়িতে উপস্থিত হয় চিঠি। কিন্তু সাহেব তাঁকে একদমই পছন্দ করেনি, চিঠি তাঁর বাড়িতে ঢুকেছে বলে। তখনই চিঠি সাহেবকে জোর করে ভক্তদের কাছে নিয়ে যেতে চাইলে, জানতে পারে একটা পা নেই সাহেবের। কিন্তু, তারপরে সে তারকা সাহেবকে উৎসাহ দিতে থাকে এবং বলে তাঁকে সবার সামনে ফিরতেই হবে। চিঠি আর সাহেবের এই ভিন্ন চিন্তাভাবনায় ভর করে কোনদিকে পা রাখবে গল্প? নিসন্দেহে এবার দর্শকদের জন্য আসছে নতুন চমক। সঙ্গে প্রতীক আর দেবচন্দ্রিমার জুটিও দেখতেও উৎসুক দর্শক।

Related Articles