×
বিনোদন

আবার কি শুরু হল নতুন প্রেমকাহিনী! ‘মিঠাই’এর হাতের রান্না খেতে চাইলো রিকি, রইল ভিডিও

বিজ্ঞাপন

মিঠাইয়ের রান্না আরো একবার খেতে চাইলে মিঠাই রিকিকে বলে, তাঁর গার্লফ্রেন্ডের থেকে খাবার চাইতে, তবে কি গার্লফ্রেন্ড আছে রকস্টার রিকির? সেরার সেরা তাজ আপাততঃ হারিয়েছে মিঠাইরানী। ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকটিকে দিন কয়েকের জন্যে হারিয়ে টিআরপির সিংহাসনে বসেছিল জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। কিন্তু দিন কয়েক পরেই তার সব জেরবার শেষ হয়ে যায়, ফের স্টার জলসার গাঁটছড়া মাথায় মুকুট পরে নেয় টিআরপি শীর্ষের। সুতরাং এখন মিঠাই রানীর জায়গা সেই দুই কি তিন নম্বরে।

বিজ্ঞাপন

কিন্তু তাতে কি, ধারাবাহিকে টুইস্ট আসা যেন বন্ধই হচ্ছে না। কিন্তু জনপ্রিয়তা কোথায় একটা যেন একঘেয়েমিতে ঠেকছে মিঠাই ধারাবাহিকের অনুরাগীদের যাচ্ছে। সিদ্ধার্থের মৃত্যু নিয়ে চ্যানেল চমক দেখাবে ভাবলেও, সেই রেশ আমজনতার মধ্যে নেই। টিআরপির তালিকাই তার প্রমাণ। যদিও ধারাবাহিকে এখন চলছে একেকটা ধুন্ধুমার পর্ব।কারণ সিদ্ধার্থ মারা গিয়েছে, কিন্তু মিঠাইয়ের ভ্রান্ত ধারণা যে, তাঁর উচ্ছেবাবু মরেনি, বেঁচেই আছে।

একদিন হঠাৎই একটি লাইভ মিউজিক্যাল কনসার্টে হুবহু সিদ্ধার্থের হামসকল দেখতে পায় মিঠাইসহ তাঁর বাড়ির হল্লা পার্টি।সেই থেকেই কাহিনীতে পর পর ঢুকছে একের পর এক টুইস্ট। আদৌ সিদ্ধার্থ স্মৃতিশক্তি হারিয়ে ‘রিকি দ্য রকস্টার’ সাজে ফিরে এসেছে কিনা তা তো কাহিনীর আগামী পর্বগুলি বলবে। ইতিমধ্যেই মিঠাই তাঁর উচ্ছেবাবু ভেবে রিকিকে জড়িয়ে ধরে সেদিন কনসার্টে, স্টেজের মধ্যে উঠেই। এরপর থেকে মিঠাই শুধু রিকির আদব-কায়দা নজরে রাখছে।

এমনকি সে মোদক পরিবারেও রিকিকে এক্কেবারে হল্লা পার্টির সাহায্য কিডন্যাপ করে এনেছিল। কিন্তু কিছুতেই, রিকিকে সে উচ্ছেবাবু প্রমাণ করতেই পারছেনা। কারণ সিদ্ধার্থের মতন রিকি দেখতে হলেও তাঁর আদব-কায়দা সম্পূর্ণ আলাদা। সারাক্ষনই যেন রিকি একটা রকিং মেজাজে থাকে। প্রতিনিয়ত নিজের একটা র‍্যাপার মেজাজে হাত-পা ছোড়াছুড়ি করছে সে। কিন্তু মিঠাইকেও যেন আলাদাই নজরে দেখছেন রিকি।

কখনও তাঁর রান্নার প্রশংসা করছে, কখনও মিঠাইয়ের তাঁর ওপর করা খুনসুঁটি সহ্য করছে। তাহলে কি এটাই সিদ্ধার্থ? কিন্তু এই প্রমাণ কবে হবে তা জানা না থাকলেও সম্প্রতি এই ধারাবাহিকের প্রোমোতে দেখা গিয়েছে, রিকি বাইক করে এসেছেন মিঠাইয়ের রান্না খেতে, সে বলে ‘তোমার রান্না খুব ভালো আরেকবার রান্না করে খাওয়াবে’, তখন মিঠাই অভিমানের সুরে বলেন, ‘কেন তোমার গার্লফ্রেন্ড তোমাকে রান্না করে খাওয়াতে পারেনা?’ তাহলে কি রিকির গার্লফ্রেন্ড রয়েছে, যদিও ধারাবাহিকে তা দেখানো হয়নি।

Related Articles