×
বিনোদন

নতুন টানাপড়েন নোলক ও অরিন্দমের সম্পর্কে! রইল প্রোমো

বিজ্ঞাপন

অরিন্দমকে ভুল বুঝে সারা জীবনের জন্যে দূরে সরে যেতে চায় নলোক। তবে এবার সত্যি সত্যি শুরু হওয়া সম্পর্কটা শেষ হবে? অনেক বাঁধা এবং ষড়যন্ত্র পার করে এই সব কাছাকাছি আসছিল অরিন্দম- নলোক, তাহলে হঠাৎ কী হলো! রোহিণীর পর্দা ফাঁস হওয়ার পরেও কী টিকবে না তাদের সম্পর্ক। অরিন্দম বুঝতে পারছে না কেনো এমন করছে নলোক। কেউ কী কিছু বলেছে তাকে?

বিজ্ঞাপন

সিরিয়াল গোধূলী আলাপে সম্প্রতি চলছে টানটান উত্তেজনা। নলোক নির্দোষ প্রমাণ হয়ে বাড়িতে এলেও শরীর অসুস্থ্য হয়ে যায়। ট্রমার জন্যে জ্বর সারতে চায় না। অরিন্দম ও তার মা যত্নের সাথে সেবা করতে থাকে তার। শেষ পর্যন্ত সুস্থ্য হয়ে ওঠে। এরপরে অরিন্দম ঠিক করে নলোকের নির্দোষ হয়ে ফিরে আসা নিয়ে একটা পার্টি রাখা হবে বাড়িতে। তবে তার মনে মনে চলতে থাকে অন্য পরিকল্পনা।

দর্শকদের অপেক্ষার অবসান হয়েছে সম্প্রতি। রোহিণীর সমস্ত জারিজুরি প্রমাণ সমেত উপস্থিত অতিথিদের সামনে ফাঁস করে অরিন্দম। এমন কী সেই অট ড্রাইভারকে হাজির করে সকলের সামনে। সর্বশেষে কড়া শব্দে রোহিনীকে জানায় অরিন্দম এবং তার লো- ফার্মের সাথে আর কোন সম্পর্ক থাকবে না তার। পর্বটি দেখে বেশ খুশি দর্শক।যখন সব কিছু মিটে গেছে বলে ধরণা করা হচ্ছিলো তখন সামনে এলো সিরিয়ালের নতুন প্রোমো।

প্রোমোর নতুন ভিডিওটি দেখা যাচ্ছে ঠাকুরের কাছে নলোক বলছে, সে জানতো না এতটা আপত্তি নিয়ে তাকে বিয়ে করেছে অরিন্দম। কথাটি শুনে অরিন্দম চমকে যায়। তারপরে দেখা যাচ্ছে নলোক অরিন্দমকে বলছে সে আর থাকবে তার জীবনে, মুক্তি দিয়ে চলে যাবে। সবটা শুনে অবাক অরিন্দম। ভিডিওটি দেখার পরে দর্শক মহলে দুঃখের ছায়া। তবে অন্য কারোর নতুন চক্রান্তে ভেঙে যাবে নলোক – অরিন্দমের সম্পর্ক?

Related Articles