×
বিনোদন

৭ দিনের মধ্যে পিহুকে ইমপ্রেস করার চ্যালেঞ্জ নিলো ঋষি, রইল ভিডিও

বিজ্ঞাপন

সাত দিনে পিহুকে বিয়ের জন্য ইমপ্রেস করবে ঋষি।সমস্ত ধরনের ট্রাইট্রেরিয়া পাশ করে দেখবে সে। টুবাই দা নয় এবারে ঋষি সেন হয়ে অ্যারেঞ্জ ম্যারেজ করবে পিহুর সাথে। তবে সব কী এত সহজে হবে? পাত্রী পিহুর নিজের হবু বরের মধ্যে চাই এমন সব গুণ যা ঋষির মধ্যে নেই। আর যে সব গুণ আছে তা আবার পাত্রীর দরকার নেই। কী হবে অবশেষে জানা গেলেও এই টুকু নিশ্চিন্ত আপনাদের মুখে হাসি থাকবেই।

বিজ্ঞাপন

দীর্ঘ দিন ধরে আপনারা অর্থাৎ দর্শকরা রয়েছেন ‘ঋষি আর পিহুর’ সাথে। তাদের খারাপ সময় যেমন পাশে থেকে এগিয়ে যেতে বলেছেন আবার দুজনের খুনসুটি দেখে নিজের খুশি চেপে রাখতেও পারেননি। সেই জন্যেই সপ্তাহের পর সপ্তাহ স্টার জলসার ‘মন ফাগুন’ রয়েছে সেরা দশের তালিকায়। তবে এই সপ্তাহে তাদের কান্ড দেখে অবাক দর্শক। ঋষি – পিহুর নতুন রসায়ন বেশ পছন্দ করছে সকলে।

আমরা জানি অনেক বাধা পেরিয়ে কাছাকাছি আসার সুযোগ পেয়েছে ঋষি আর পিহু। এত দিনে তাদের বিবাহ নির্বিঘ্নে হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এমন খুশির সময় পিহু জানালো সে আর ভালোবেসে বিয়ে করবে না, এখন অ্যারেঞ্জ ম্যারেজ করতে চায়। তবে এটাও ঠিক বলেনি যে, সে ঋষিকে বিয়ে করবে না। অন্যদিকে ঋষিকে জ্বালাতে পাত্র চাই বলে বিজ্ঞাপনও দিয়েছে পিহুর বাড়ির লোক। তবে এখন ঋষিও ঠিক করেছে অন্যদের মত সেও তার প্রিয়কে দেখতে যাবে।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে পিহু ঋষির পরীক্ষা নিচ্ছে কখনো হেঁটে দেখাতে বলছে কখন বলছে হাসতে। অবশেষে সব দেখে নাম্বারও দিয়েছে। হাঁটাতে ৫ আর দেখার দিক দেখেও ৫। তবে আর বাদ বাকি সব গুনের মধ্যে কিছুই নেই। সেই জন্যে পাত্র ক্যান্সেল করেছে সে। তবে পাত্র চ্যালেঞ্জ নিয়েছে সাত দিনে পাত্রীকে ইম্প্রেস করে বিয়ে সে করবেই। দেখা যাক পিহুর জন্যে আর কী কী করতে হয় ঋষিকে!

Related Articles