×
বিনোদন

টানটান উত্তেজনা ‘মন ফাগুন’ ধারাবাহিকে, প্রতিশোধের চক্করে ঋষির হাতে ঘটলো অঘটন! রইল প্রোমো

বিজ্ঞাপন

সব কিছু জেনে গিয়েও শান্তি নেই ঋষি- পুহুর জীবনে। ভুল বোঝাবুঝি মেটার পর এ কোন দিকে আবার ঘুরছে তাদের ভাগ্যের চাকা। প্রতিশোধ নিতে গিয়ে ঘটিয়ে ফেললো এক অঘটন। এবার কী করে এই কালো মেঘ সরবে তাদের জীবন থেকে? দর্শকদের মনে আবার উত্তেজনার সৃষ্টি। আবার কিছু সময় আগে এক অংশ দর্শকের মতে মন ফাগুন সিরিয়ালের গল্পে একই ব্যাপার নিয়ে বহু দিন চলতে থাকায় এক ঘেঁয়ে হয়ে গেছিলো। সেই জন্যেই কী গল্পের এই নতুন চমক?

বিজ্ঞাপন

সম্প্রতি দেখতে পাওয়া গেছে মিলি এবং তার প্রেমিককে সাথে দেখেছে ঋষি।তাদের কথা গুলো শুনতে পেয়ে প্রমাণ সমেত জেরা করে সে। এবারে পুলিশের ভয়ে এবং নিজেকে বাঁচাতে মিথ্যে কথা বলে মিলি। জানায় যে তাকে পাঠিয়েছে সেন বাড়িতে সম্পত্তির জন্যে তারাই পিহুকে মেরে ফেলতে চাইছে। এই কথা শুনে পাগলের মত দৌড়াদৌড়ি করতে থাকে ঋষি।

‘মন ফাগুন’ এর নতুন প্রোমো ভিডিও সম্প্রতি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা দেখে দর্শক মহলে উত্তেজনার সৃষ্টি। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে মনিকার পার্টিতে পিহু নাচের পোশাক এবং মুখে কাপড় বেধে প্রবেশ করেছে। নাচ শেষ করে মনিকাকে হাতেনাতে ধরে বলছে, তোমার সব ষড়যন্ত্র ফাঁস হয়ে গেছে মনিকা। অন্যদিকে ঋষি নিজের বাবার কাছে কৈফিয়ত চাইছে কোথায় তার প্রিয়। তবে উত্তর না পাওয়ায় ঠেসে ধরে দেওয়ালে।

তারপরে দৃশ্যে দেখা যাচ্ছে পিহুকে পেছন থেকে ধরে ফেলেছে ঘোতোন। সে বাঁচার চেষ্টা করছে আপ্রাণ। অন্যদিকে ঋষির বাবার এমন অবস্থা দেখে তার পিসো এগিয়ে আসে। তারপরে ঋষিকে জানিয়ে দিতে চাইলে আসল দোষীকে, তাকে পেছন থেকে ছুরি মারা হয়। এটা দেখে কী করবে বুঝতে না পেরে নিজের পিসোর পিঠ থেকে ছুরি বার করে, ঠিক সেই সময় হাজির হয় পুলিশ। বোঝা যাচ্ছে না কে এমন ভাবে ফাঁসাতে চাইছে ঋষিকে তবে কী প্রতিশোধ নিতে গিয়ে নিজেই খুনীর তকমা পাবে ঋষি?

Related Articles