×
বিনোদন

হাত কেটে গেছে নোলকের, পরম যত্নে স্ত্রীর মাথায় সিঁদুর পরালেন অরিন্দম, রইল ভিডিও

বিজ্ঞাপন

জেলের মধ্যেই নোলককে সিঁদুর পরিয়ে দিল অরিন্দম, এরকম এক মনোরম দৃশ্য দেখে দর্শক আনন্দে আত্মহারা। স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। রাজ চক্রবর্তী পরিচালিত এবং কৌশিক সেন অভিনীত এই ধারাবাহিকটির বয়স হয়েছে স্বল্প কিছুদিন। পারিবারিক ঝামেলা থেকে মুক্ত হয়ে এক্কেবারেই অন্য ধাঁচে গড়া হয়েছে এই ধারাবাহিকটিকে। একজন কাকুর বয়সী লোকের সঙ্গে একজন হাঁটুর বয়সী মেয়ের বিবাহ। এই নিয়েই গল্প বাঁধা হয়েছে।

বিজ্ঞাপন

আর শহরের এক প্রভাবশালী উকিলের ভূমিকায় অভিনয় করছেন কৌশিক সেন (Kaushik Sen), যার নাম হয়েছে ধারাবাহিকে অরিন্দম। এবং নায়িকার নাম নোলক। যাই হোক, এবার ফেরা যাক আলোচ্য বিষয়ে। একটি পরিস্থিতির শিকার হয়েই নোলক আর অরিন্দমের বিয়ে হয়। বিয়ের পর এত বড়লোক শ্বশুরবাড়িতে এসে নোলক স্বাভাবিকভাবেই একের পর এক কান্ড বাঁধাতে থাকে, গ্রামের মেয়ে শহরের আদব-কায়দার সঙ্গে তাঁর কোনও পরিচয় নেই। এদিকে বুড়ো স্বামী কে কিছুতেই মেনে নেয় না নোলক এবং অরিন্দমও হাঁটুর বয়সী একটি মেয়েকে নিয়ে কি করে সংসার করবে তাই ভাবতে থাকে।

তবে ইতিমধ্যেই অরিন্দমের কিছু কিছু গুন নোলকের দৃষ্টি আকর্ষন করে, অন্যদিকে নোলকের কিছু কিছু কথা অরিন্দমের বেশ ভাল লাগে, সেই কারণেই এখন স্ত্রীর মতকে সমর্থন করেন অরিন্দম, স্ত্রীর পাশেই থাকার চেষ্টা করেন তিনি। কিন্তু অরিন্দমের সঙ্গে নোলকের এত ভাব কিছুতেই যেন পছন্দ করতে পারছে না রোহিনী। যার সঙ্গে অরিন্দমের বিয়ের কথা ঠিক হয়েছিল। কিন্তু অরিন্দম এই ব্যাপারে কিছুই জানতেন না, এমনকী সে রোহিনীকে সহকারী হিসেবেই দেখেন। নোলক এসে তাঁর জায়গা দখল করার জন্যে, রোহিনী নোলককে বারবার বিপাকে ফেলার চেষ্টা করতে থাকে। এবার যেন চূড়ান্ত পর্যায়ে চলে গেল।

অরিন্দমের একটি কেস চলাকালীন নোলককে ফাঁসানোর জন্যে রোহিনী নোলককে ব্যগ ভর্তি টাকা দিয়ে অরিন্দমের কাছে পাঠায় একটি প্রমাণ দিয়ে, নোলক সেটা নিয়ে যেতেই ব্যাগ খুলতেই সেখান থেকে টাকা বেরিয়ে যায়। বিচারক ভুল বুঝে ঘুষ দেওয়ার অপরাধে নোলককে জেলবন্দী করে। আর জেলে বসেও নোলককে বিরক্ত করে বাদ বাকী কয়েদিরা। এমন সময় অরিন্দম স্ত্রীকে দেখতে এলে স্ত্রীকে খেতে দেয় এবং তাঁর মাথায় সিঁদুর পড়িয়ে দেয়, স্বামী বলে অরিন্দমকে মানতে শুরু করেছে, ওই দিকে অরিন্দমও নোলকের সঙ্গে মায়ায় জড়িয়ে যায়। তাই জেলের মধ্যেই নোলকের মাথায় সিঁদুর পড়িয়ে দেয়।

Related Articles