×
বিনোদন

নয়া টুইস্ট ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে, কোন দিকে মোড় নেবে সূর্য ও দীপার সম্পর্ক? রইল ভিডিও

বিজ্ঞাপন

কিছুক্ষনের জন্য বিপদের বাদল কেটে গেলেও আবারও নতুন করে মেঘ জমে সূর্য – দীপার জীবনে। এত দিন সূর্যর জীবনে ছিলো নানান মেয়ে এবারে উল্টে গেলো দীপার অনুপ্রেরণা রূপে নতুন ঝড় আসতে চলেছে তাদের সম্পর্কে। নতুন প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে দীপার মুখে অন্য একজনের প্রসংশা শুনে একটু হলেও কষ্ট পায় সূর্য। দর্শকদের মধ্যে জন্মেছে উত্তেজনা। আবার কোন নতুন মোড় আসতে চলেছে সূর্য – দীপার জীবনে? আপনাদের জন্য রইল প্রোমো ভিডিওটি।

বিজ্ঞাপন

স্টার জলসার মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ টিআরপি তালিকায় শীর্ষ স্থানে পৌঁছতে না পারলেও নিজেকে সেরা দশে রেখেছে প্রথম থেকেই। সিরিয়ালের গল্পের যে মূল বিষয় সেটা বেশ আকর্ষণপূর্ন। সিরিয়াল নির্মাতারা সমাজের একটা বাস্তব রুপ তুলে ধরেছেন গল্পে। এখনো অব্দি আমাদের সমাজে এমন কিছু লোক আছে যারা রূপের রং দেখে মানুষকে বিচার করে, অন্তরের সৌন্দর্য দেখে নয়।

আমরা বর্তমানে দেখতে পাচ্ছি দীপা ফুল – গাছ পালা নিয়ে নিজের ক্যারিয়ার তৈরি করছে। অন্যদিকে হানিমুনে গিয়ে কে দীপার ফোন চুরি করে দীপাকে ফাঁসিয়েছে তার খোঁজ পেয়ে গেছে দীপা ও সূর্য। তাকে মারধর করেও যার জন্যে এমন কাজ করেছে তার নাম না বললে পুলিশের ভয়ে দেখাতেই আসল অপরাধীর নাম বলে দিতে যায়। এমন সময় মিশকা নিজেকে বাঁচাতে ইশারায় ওই ওয়েটারকে পড়ে থাকা লাঠি দেখিয়ে দেখায়। এরমধ্যেই সামনে এলো সিরিয়ালের নতুন প্রোমো।

ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে একটি অনুষ্ঠানে সম্মান পাচ্ছে দীপা। সে নিজের কাজ করার কৃতিত্ব লাবণ্য দেবীকে প্রণাম করার পরে সামনে দেখতে পায় তার অনুপ্রেরণাকে। আর তিনি একজন কবি। দীপার উদ্দেশ্যে তিনি বলে, কাজের সাথে দীপার লেখাও দিন দিন বেশ ভালো হচ্ছে। এরপরে দেখতে পাওয়া যাচ্ছে সূর্য দীপার সামনে এলে সব কথা সূর্যকে জানাচ্ছে। তারপরেই সূর্যের মুখের এক্সপ্রেশন পাল্টে যাচ্ছে।

Related Articles