×
বিনোদন

গায়ে হলুদে ঘটল অঘটন! অরিন্দমের সকল আঘাত ভাগ করে নিল নোলক

বিজ্ঞাপন

কাছাকাছি এলেও কী অরিন্দম আর নোলকের গায়ে হলুদের অনুষ্ঠান ভালো ভাবে মিটবে! আসলে না মেটার কথা কারণ যেখানে তাদের দুজনের সম্পর্কের শত্রু ঘরে বাইরে সমান ভাবে রয়েছে। তবে এবার নোলকে নয় নিশানা করলো অরিন্দমকে। গায়ে হলুদ অনুষ্ঠানে একটু বাঁধা পড়লেও অরিন্দমের চোখে নোলকের স্থান স্পষ্ট হয়ে গেলো। তবে অন্য দিকে চিন্তায় রয়েছে সকলে আবার কী ঘটে যায় গায় হলুদের অনুষ্ঠানে।

বিজ্ঞাপন

নিজের মনের কথা গুলো আসতে আসতে ঠোঁটের গোড়ায় আসছে অরিন্দমের সেই জন্যেই তো নোলক কিছু করলে কখনো আড়াল করছে আবার কখনো বলছে ভুলের কিছু নয়। অন্যদিকে স্ত্রীর সম্মান পাওয়ার জন্যে নিজের উকিল বাবুর কাছে থাকবে বলে আনন্দে মরিহা হয়ে উঠেছে নোলক। তবে তাদের বিয়ের অনুষ্ঠান গুলো কী ঠিক মত হতে দেবে মেখলা, রোহিণী আর অরিন্দমের মেজো ভাই?

গায়ের হলুদের সময় বিপত্তি ঘটতে দেখে অরিন্দম রক্ষা করতে ঝাঁপিয়ে পড়ে নোলক। এই সব দেখে বাড়ির সবাই অবাক হলেও বেশ নিশ্চিত। অরিন্দম নোলকের ক্ষত দেখে কষ্ট পায় আর জানায় এত টাও ছোট নেই আর নোলক। এই কথা শুনে নোলক বেশ খুশি হয়। আর নিজের কষ্ট দূরে রেখে বলে, আপনি আমাকে তবে বড়ো মানছেন। অরিন্দম কথাটা শুনে চুপ করে যায়।

নোলক জানায় অরিন্দমের মা তাকে দায়িত্ব দিয়েছে অরিন্দম আর রায় বাড়ির ভালো মন্দ সব দেখার। তাই সে সব সময় সকলের বিপদে পাশে দাঁড়াবে যে কোন পরিস্থিতিতে। আর এখানে তো কথা হচ্ছে অরিন্দমের তো সে না এসে কী করে পারত। সবটা শুনে অরিন্দমের মায়ের খুশিতে চোখে জল চলে আসে। অন্যদিকে রোহিণী বেশ খুশি তবে নিজের বিয়ের জন্যে না বিয়ের আসরে সে যা করতে চলেছে সেই কারণে।

Related Articles