×
বিনোদন

ছোট্ট মনে প্রশ্ন ভাসে… কবে মা আসবে পাশে? বাবা ও মেয়ের মিষ্টি কাহিনী নিয়ে আসছে ‘তুমিই যে আমার মা’, রইল প্রোমো

বিজ্ঞাপন

টিআরপির তালিকায় কে কার থেকে আগে আগে ছুটবে তাই নিয়ে ধারাবাহিক মহলের প্রতিটি চ্যানেলেই চলছে জোরদার টক্কর।কে কোন নতুন নতুন বিষয়ে ছবি বানাবেন, সেই নিয়ে চলছে কড়া নজরদারিও। ধারাবাহিকের আঁতুর ঘর এখন শুধু স্টার জলসা বা জি বাংলার মধ্যেই সীমাবদ্ধ নেই। এই তালিকায় যুক্ত হয়েছে কালার্স বাংলা এবং সান বাংলাও।

বিজ্ঞাপন

যদিও কালার্স বাংলার খ্যাতি ইদানিং ভালোই বেড়েছে কারণ, এই চ্যানেলের একটি নামকরা ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ (Basanta Bilash Messbari) তে কিছুদিন আগেই এন্ট্রি নিয়েছেন সোশ্যাল ইনফ্লুয়েন্সার স্যান্ডি সাহা (Sandy Saha)।তাঁর এন্ট্রি রীতিমতন চুটিয়ে উপভোগ করছেন নেটিজেনরা।

সেই কারণে, এই ধারাবাহিক চ্যানেলের উৎসাহও দিন দিন বাড়ছে, নতুন নতুন গল্প নিয়ে তৈরি হচ্ছে নতুন নতুন ধারাবাহিক। সম্প্রতি এই চ্যানেলে আরেকটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশিত হল ‘তুমিই যে আমার মা’ (Tumi Je Amar Maa)। আমাদের সবার জীবনেই মায়ের ভূমিকা অপরিসীম। কিন্তু ভাবুন তো যাঁদের মা বাচ্চাবেলাতেই হারিয়ে যায় বা মারা যায় তাঁদের অবস্থাটা ঠিক কি হয়, হ্যাঁ সেই নিয়েই এই গল্প বাঁধা হয়েছে। যেখানে একটি বাচ্চা শিশু তাঁর মায়ের অপেক্ষায় সব সময় মগ্ন হয়ে থাকে, এমনকি সে মাকেই কল্পনা করতে থাকে প্রতিনিয়ত, সে ভাবে এই বুঝি তাঁর মা তাঁর কাছে এসে ধরা দেবে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

যদিও কাহিনীতে এটা দেখানো হয়নি যে তাঁর মা মারা গিয়েছেন নাকি হারিয়ে গিয়েছেন। এমনকী সে তাঁর জন্মদিনে তাঁর বাবার কাছ থেকে তাঁর মাকে চেয়েছিল। কিন্তু তাঁর বাবা তাঁর মাকে না এনে দেওয়ায় সে সাজানো জন্মদিনের সবকিছু তছনছ করে দিয়ে বলে, ‘আমি কিছু চাই না শুধু মা চাই।’ এই নিয়েই গল্প তৈরি। শুধুমাত্র প্রোমো সামনে এসেছে কবে এই ধারাবাহিক শুরু হবে তা জানা যায়নি। তবে প্রোমো দেখেই বোঝা যাচ্ছে ধারাবাহিক মহলে রীতিমতন রাজ করবে এই ধারাবাহিক।

Related Articles