×
বিনোদন

জীবন বাজি রেখে গাছ বাঁচানোর গল্প, আসছে ‘মাধবীলতা’, রইল প্রোমো

বিজ্ঞাপন

যার নামে গাছের নাম তার প্রাণ তো জঙ্গল হবেই। সমাজে গাছের মূল্য বোঝাতে আসছে মাধবী। গাছ কেটে ফেলে আমরা যে কতোটা পরিবেশের ভারসাম্য নষ্ট করি, সেই নিয়েই সচেতন করতে আসছে স্টার জলসার এক নতুন ধারাবাহিক। সম্প্রতি এই নতুন ধারাবাহিকের প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এই দেড় মিনিটের প্রোমো সকলের মন ছুঁয়ে গেছে। সেই জন্যেই মুহূর্তে প্রোমো ভিডিও হয়েছে ভাইরাল। দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছে ধারাবাহিকের শুরুর জন্যে।

বিজ্ঞাপন

স্টার জলসা এবং জি বাংলা একে অপরকে টেক্কা দিতে নিয়ে আসছে নতুন গল্পের অবলম্বনে নতুন ধারাবাহিক। কিছু দিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে ‘সাহেবের চিঠি’ এবং চলতি সপ্তাহে জি বাংলায় শুরু হয়েছে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। এই খানেই শেষ নয় কিছু দিন আগে স্টার জলসার পর্দায় দেখনো হয়েছে আরো একটি নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’-র প্রোমো। তার সম্প্রচারের সময় জানানোর আগেই সামনে এলো নতুন ধারাবাহিকের উল্লেখ্য।

ধারাবাহিকের প্রোমো দেখেই বুঝতে পারা যাচ্ছে অন্যান্য ধারাবাহিকের থেকে নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’ একদম আলাদা। এই ধারাবাহিকে রয়েছে সমাজের প্রতি একটা বার্তা। মাধবী গাছ কাটতে আসা গুন্ডাদের কাছ থেকে জঙ্গলকে রক্ষা করতে মারপিট করছে, সেটাও দেখা গেছে। তারসাথে সমাজে পিছিয়ে থাকা আদিবাসী গোষ্ঠীর লড়াইয়ের কথাও তুলে ধরা হবে ধারাবাহিকে। সেই জন্যেই প্রোমো দেখার পর নেটিজেনদের প্রতিক্রিয়া একদম অন্যরকম। কিছু সময় আগের পোস্ট হওয়া ‘মাধবীলতা’-র নতুন প্রোমো পোস্ট করার পরেই ভিউজ পৌঁছেছে ২ লাখের গোড়ায়।

কেবল গল্পঃ নয়, ধারাবাহিকে অভিনয় করবেন যে সকল অভিনেতা- অভিনেত্রী তাদের মধ্যে যে গুটি কয়েকের ঝলক দেখতে পাওয়া গেছে সেই দেখেও সকলে বেশ খুশি। ধারাবাহিকের মুখ্য চরিত্র অভিনয় করতে দেখতে পাওয়া গেছে শ্রাবণী ভুঁইয়া (Shrabani Bhunia) এবং সুস্মিত মুখার্জীকে (Sushmit Mukherjee)। এছাড়াও ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পাওয়া যাবে, কুশাল চক্রবর্তী (Kushal Chakraborty), মৌসুমী সাহা (Mousumi Saha), বিপ্লব ব্যানার্জী (Biplab Banerjee), চাঁদনী সাহা (Chandni Saha), ইন্দ্রাক্ষি দে (Indrakshi Dey) সহ আরো অনেক বাঘা অভিনেতাদের।

Related Articles