×
বিনোদন

ফের ছোট পর্দায় ‘কে আপন কে পর’-এর ‘পরম’, আসছে ‘খেলনা বাড়ি’, রইল প্রোমো

বিজ্ঞাপন

প্রথমে দেখে, তারপরে দেখায়, তারপরে শেখায় এমনই মেয়ে মিতুল (Mitul), পুতুল বিক্রি তার কাজ। অন্যদিকে রাগী গম্ভীর ব্যবসায়ী ইন্দ্র (Indra)। মিতুলের ছা- পোষা জীবনে ধনী ইন্দ্র ঢুকে পড়লে কী হবে? জানতে ইচ্ছে করছে তাই তো!সেই মিষ্টি- ঝগড়া প্রেমের কাহিনী আপনাদের জানাতেই আসতে চলেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ (khalna Bari)।

বিজ্ঞাপন

জি বাংলায় আসছে একের পর এক নতুন কাহিনী। ২ রা মেয়ে থেকে শুরু হচ্ছে রাহুল ব্যানার্জী (Rahul Banerjee) ও রুকমা রায় (Rooqma Ray)র নতুন ধারাবাহিক ‘লালকুঠি’ (Laalkuthi)। এর মাঝেই প্রকাশ পেলো নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ প্রথম ঝলক। বহু আগেই খবর হয়েছিলো, তবে এখন প্রমো এলো সামনে। প্রথম দেখায় টক্কর হিরো হিরোইনের মধ্যে। তবে কেমন হতে চলেছে পুরো গল্পঃ। ধারাবাহিকে লিড চরিত্রে দেখা যাবে বিশ্বজিৎ ঘোষ (Biswajit Ghosh) এবং আরাত্রিকা মাইতি (Aratrika Maity)।

গল্পের নায়ক নিজের প্রথম বিয়ে থেকে প্রাপ্ত তিক্ততা বয়ে নিয়ে চলেছে। তবে নিজের ভেতরের কষ্টের কথা বাড়ির কাউকে বলে না। নিজের নতুন হোটেলের জন্যে যে জায়গা বেছে নিয়েছে সেখানেই দেখা গল্পের নায়িকা পুতুল বিক্রেতা মিতুলের সাথে। মিতুল স্পষ্ট ভাবে জানিয়ে দেয় পুতুল গুলোই তার পরিবার, তাই সে জায়গাটা ছাড়বে না। ইন্দ্র এ কথা শুনে রেগে লাল। বললো এই জন্যেই সিরিয়াস ব্যপারে মেয়েদের সাথে কথা বলে না সে। ছাড়ার পাত্রী নয় মিতুল এগ্রিমেন্টের পেপার ছাড়িয়ে নিয়ে এরোপ্লেন বানিয়ে আকাশে উড়িয়ে দেয়।

বিশ্বজিত ঘোষ এবং আরাত্রিকা মাইতি বাদেও ধারাবাহিকে রয়েছেন, সোহন বন্দ্যোপাধ্যায় (Sohon Banerjee), নন্দিনী চট্টোপাধ্যায় (Nandini Chatterjee),নীল চট্টোপাধ্যায় (Nil Chatterjee), মাহি সিং (Mahi Singh) বাদে আরো অনেকে। কবে থেকে বা কোন সময় ধারাবাহিকটি আসছে স্পষ্ট নয়। তবে প্রাইম টাইমে জায়গা পাবে ‘খেলনা বাড়ি’।

Related Articles