×
বিনোদন

খুশির খবর ভাট ও কাপুর পরিবারে, বিয়ের মাত্র ৩ মাসের মধ্যেই মা হতে চলেছেন আলিয়া, আনন্দে আত্মহারা রণবীর

বিজ্ঞাপন

বিয়ের আড়াই মাস পরেই কাপুর ম্যানসনে এলো খুশির খবর। তাদের এই নতুন সফরে পাশে রয়েছেন ইন্ডাস্ট্রির সকল বন্ধু আর কাছে মানুষরা। সোশ্যাল মিডিয়ায় খুশির খবরের কথা আসতেই ফ্যান হয়েছেন বেজায় খুশি। আলিয়ার নতুন পোস্ট মিনিটের মধ্যে হয়েছে ভাইরাল এক লাখের বেশি মানুষ ইতিমধ্যেই দেখেন এই সোশ্যাল মিডিয়ায় করা পোস্টটি এবং তাদের এই খুশির খবর সকলের মধ্যে ছড়িয়েও দিয়েছেন। আসুন দেখা যাক কী ব্যাপার।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

বর্তমানে আলিয়া ভাট (Alia Bhatt) আর রণবীর কাপুর (Ranbir Kapoor) এর প্রথম একসাথে অভিনীত সিনেমার ট্রেলার লঞ্চ হয়েছে। একই স্ক্রিন নিজেদের প্রিয় দুই তারকাকে দেখে খুশিতে পাগল হয়ে গেছেন অনুরাগীরা। তার উপরে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) সিনেমার গল্পে কতটা রোমাঞ্চ থাকতে চলেছে তার আইডিয়া করেই ফেলেছেন সকলে। এরমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে খুশির খবর জানালেন অভিনেত্রী আলিয়া ভাট।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

কিছুক্ষন আগেই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দুটি ছবি পোস্ট করেন। একটাতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে কালো টিশার্ট এবং তিনি বেডে শুয়ে রয়েছে আর আল্ট্রা সনোগ্রাফির মনিটরের দিকে তাকিয়ে রয়েছেন। সাথে বসে আছেন একজন লাল সুপার ম্যানের টুপি পরে। সকলের সাধরণা সেটি অভিনেতা রণবীর কাপুর। ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘আমাদের সন্তান খুব শীঘ্রই আসতে চলেছে'( Our Baby… Coming Soon ❤️)। অভিনেত্রীর এই পোস্ট করার পরে বলিউড ইন্ডাস্ট্রির অনেকেই অভিনন্দন জানিয়েছেন। অনেকে আবার পোস্ট দেখার সাথে সাথে হয়েছেন সারপ্রাইজ।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

এই কথাটি আরো পরিষ্কার ভাবে বোঝা যাচ্ছে দ্বিতীয় ছবিতে, যেখানে একটি সিংহ ও সিংহী বসে আর তাদের সামনে তাদেরই ছোট্ট সন্তান। পোস্ট দেখার দেখার পরে অনুরাগীরা করছেন দম্পতির অভিনন্দন। সাথে সাথে অনেকেই করেছেন আশীর্বাদ। আসুন দেখে নিন কোন অভিনেত্রী কী বললেন। অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia) কমেন্টে লিখেছেন, ‘কংগ্রাচুলেশন… ওয়েলকাম টু দ্য বেস্ট হুড আলিয়া এন্ড রানবির’, অভিনেত্রী কৃতী স্যানন (Kriti Sanon) কমেন্টে লিখেছেন, ‘ ওএমজি…. কংগ্রাচুলেশন’, দাদু হতে চলা অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor) নিজের স্টাইলে কমেন্ট করে অভিনন্দন জানিয়েছেন আলিয়া – রণবীরকে। এই তালিকায় রয়েছেন বলিউড এবং হলিউডের অনেক তারকা।

Related Articles