×
বিনোদন

ধারাবাহিকে আসছে নতুন মুখ! নিজের সতীনকে সামনে দেখে কি প্রতিক্রিয়া হবে মিঠাইয়ের?

বিজ্ঞাপন

এক বছরের বেশি সময় ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করলেও বেশ কিছু সপ্তাহ ধরে ওঠা-নামা চলছে জি বাংলার অতি চর্চিত ও জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ (Mithai)। তবে, মিঠাইকে আবারো পুরনো বেঙ্গল টপার সিংহাসনের আসর ফিরিয়ে দিতে গল্পে দেখান হচ্ছে একের পর এক নতুন টুইস্ট। দুই দিন আগেই এই ধারাবাহিকের গল্পে এসেছে দারুন চমক! সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট ও পরে হুবহু সিডের মতো রিকি দ্য রকস্টারের এন্ট্রি। সম্প্রতি, এবার আসতে চলেছে মিঠাইয়ের নতুন সতীন অর্থাৎ রিকি দ্য রকস্টারের গার্লফ্রেন্ড।

বিজ্ঞাপন

একটি লাইভ শোতে রিকি দ্য রকস্টারের রূপে উচ্ছে বাবুকে চিনতে পেরে তাঁর কাছে ছুটে যায় মিঠাই। কিন্তু সেখানে মিঠাইকে চিনতে অস্বীকার করে রিকি। তারপরেই উচ্ছে বাবুকে দাদু-ঠাম্মির কাছে ফিরিয়ে আনতে নিপার বুদ্ধিতে হল্লা পার্টি ‘জয় গোপাল’ বলে কিডন্যাপ করে মনোহারায় নিয়ে আসে রিকিকে। কিন্তু সেখানে এসেও পুরোনো কোন কথাই মনে পরেনি তাঁর। দাদু, ঠাম্মি, কাকাই কাউকে চিনতে পারেনি সে। তবে, পিসেমশাইকে দেখে এমন এক অদ্ভুত কথা বলে যার মাধ্যমে স্পষ্টই বোঝা যাচ্ছে নিজের পরিচয় গোপনে রেখে পিসেমশাই ও ওমি আগরওয়ালের ষড়যন্ত্র হাতেনাতে ধরে প্রকাশ্যে আনতে চাইছেন তিনি।

তবে, এর মাঝেই এল আরো এক মোড়! মিঠাইয়ের জীবনে নাকি আর্বিভাব ঘটবে নতুন অতিথির। রিকি দ্য রকস্টারের গার্লফ্রেন্ড হিসাবে আসবে নতুন মুখ। আর এই খবর শুনতেই ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। কারণ এর আগে সিদ্ধার্থ ও মিঠাইয়ের সম্পর্কে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন তোর্সা। এখন নাকি আবারো তাদের জীবনে কাটা বাঁধতে আসছে রিকি দ্য রকস্টারের নতুন গার্লফ্রেন্ড। সিদ্ধার্থ-মিঠাইয়ের মাঝে তৃতীয় ব্যক্তি কিছুতেই মেনে নিতে পারেননা মিঠাই ভক্তরা। এনিতেই সিদ্ধার্থ কেন সকলের সামনে মিঠাইকে অস্বীকার করেছেন এই নিয়ে প্রতিবাদ জানিয়েছেন তারা।

তবে আর যাই হোক, মিঠাইয়ের নতুন সতীন কে হতে চলেছে তা নিয়ে উদগ্রীব মিঠাই ভক্তরা। তাই খবরা সূত্রে জানা গিয়েছে আপাতত নতুন মুখ খোঁজার জন্য অডিশন চলছে জোরদার। কিছু দিনের মধ্যেই কোন চেনা বা অচেনা অভিনেত্রীকে দেখানো হবে রিকি দ্য রকস্টারের নতুন গার্লফ্রেন্ড হিসেবে।

Related Articles