×
বিনোদন

‘Ismart Jodi’-তে নতুন চ্যালেঞ্জ সুদীপ ও পৃথার, তারা কি পারবে মাটির জিনিস বানাতে? রইল ভিডিও

বিজ্ঞাপন

শো জিততে কত কিছুই না হয় প্রতিযোগীদের। তবে এবারের কাজ একদম অন্যতম আর তাক লাগানোর মতো। শহুরে মানুষ জনের গ্রাম বাংলায় মানিয়ে নিয়ে থাকতে যেখানে অসুবিধা! সেখানে গ্রাম বাংলার জীবিকাকে রপ্ত করে উপার্জন করতে হবে প্রতিযোগীদের। সোশ্যাল মিডিয়ায় আগামী পর্বের ভিডিও দেখে চমকে গেছে নেটিজেনরা। সকলের ধারণা এমন কিছু তারা কেউই দেখতে পাননি কোন রিয়ালিটি শোতে।

বিজ্ঞাপন

স্টার জলসার অতি চর্চিত এবং আলোচিত রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi) চলে এসেছে তার অন্তিম পর্বে। ইতিমধ্যে শোয়ে দেখা গেছে নতুন জুটির এন্ট্রি। তারপরে টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যায় যে সকল জুটি তাদের সাথে আমাদের রিয়েল জুটিরা গেম কম্পিট করছে।

গত সপ্তাহের চমক ছিলো সিনেমা জগতের এই সময়ের,অতীতের এবং বর্তমানেও দর্শকদের প্রিয় জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। আরো ছিলেন ‘অমর সঙ্গী’ (Amar Sangi) সিনেমার নায়িকা বিজয়তা পণ্ডিত (Vijayta Pandit)।

চর্চিত রিয়ালিটি শোয়ের অন্যতম চর্চিত জুটি সন্দীপ এবং পৃথার। তাদের অনেক কটূক্তির সম্মুখীন হতে হয়েছে শো চলার দরুন। তবুও এই জুটি সব সময় হাসি মুখে সবটা শুনে যথাযথ উত্তর দিয়ে এত দূর এসে এসেছে। নানান পরীক্ষায় তারা পাশ করেছেন। সাথে জনতার আদালতে দাঁড়িয়ে তাদের নিয়ে করা প্রশ্নের উত্তর দিয়েছেন এবং নিজেদের সম্পর্কের পবিত্রতা বারবার প্রমাণ করার চেষ্টা করেছে দুজনই। সম্প্রতি এই জুটির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা লাভ করছে।

স্টার জলসার অফিসিয়াল পেজে শেয়ার করা হয়েছে ভিডিওটি। আমরা দেখতে পাচ্ছি সুদীপ এবং পৃথা এক প্রত্যন্ত গ্রামে বসে রয়েছেন। তারা জানায় তাদের এই গ্রাম থেকে রোজকার করতে হবে রিয়ালিটি শোতে টিকে থাকতে হলে। তারা জানায় তাদের চ্যালেঞ্জ দেওয়া হয়েছে মৃৎ শিল্পী অমিতের কাছ থেকে মাটি দিয়ে নানান জিনিস বানিয়ে রোজকার করতে হবে। এবার দেখার পালা তারা কি এই টাস্কে সফল হয়ে এগিয়ে যেতে পারবে নাকি এখানেই তাদের এই শোয়ের অন্তিম যাত্রা?

Related Articles