×
বিনোদন

Primeshot-এ মুক্তি পেল সবচেয়ে বোল্ট ওয়েব সিরিজ ‘মালকিন ভাবি’! ভুলেও দেখবেন না পরিবারের সামনে

বিজ্ঞাপন

ডিজিটাল যুগে এখন চারিদিকে শুধুমাত্র ওয়েব সিরিজের রমরমা। প্রযুক্তি সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে ওটিটির মাধ্যমে নিত্যদিন লঞ্চ হয়ে চলেছে একের পর এক ওয়েব সিরিজ। আর যতদিন যাচ্ছে ততই জনপ্রিয় হয়ে উঠছে আমাজন, প্রাইমশট, নেটফ্লিক্স, হটস্টারের মত ডিজিটাল প্ল্যাটফর্ম গুলি। সম্প্রতি, প্রাইমশট (Primeshot) অ্যাপে ‘সিল ৪’ (Seal 4), ‘বহু জান’ (Bahu Jaan), ‘নালায়েক’ (Nalaayak) এর মতো হট ও বোল্ড সিরিজের পর এবারে রিলিজ হতে চলেছে ‘মালকিন ভাবি’ (Malkin Bhabhi) ওয়েব সিরিজ। ইতিমধ্যে যার ট্রেলার প্রকাশিত হয়ে গিয়েছে, যা একবার দেখলে ঘাম ঝড়তে বাধ্য আপনার!

বিজ্ঞাপন

‘মালকিন ভাবি’র গল্প অনুযায়ী হীরাল হল একটি বাড়ির মালকিন। বাড়ি ভাড়া নেওয়ার জন্য প্রায়শই বিভিন্ন ছেলেরা আসে তার কাছে। আর সেই মালকিন এতটাই হট ও সেক্সি যে যেই আসে সে থাকার জন্য মরিয়া হয়ে ওঠে। এমনকি সেই সময় তার শারীরিক চাহিদাও পূরন করে সেই ছেলে গুলো। যদিওবা এখনো পর্যন্ত এতটোকুই তথ্য পাওয়া সম্ভব হয়েছে। তবে, বলতেই হবে মাত্র ৩০ সেকেন্ডের এই ছোট্ট টিজার দেখে বোঝাই যাচ্ছে কতটা বোল্ড হতে চলেছে এই ওয়েব সিরিজ। এছাড়া প্রাইমশট অ্যাপের সাবস্ক্রিপশন নিলে তবেই সম্পূর্ন দেখতে পাবেন এই ওয়েব সিরিজ।

প্রসঙ্গত, নির্মাতাদের পক্ষ থেকে এখনো রিলিজ হওয়ার তারিখ সম্বন্ধে কিছু জানানো হয়নি। তবে দুটি এপিসোডের এই সিরিজ হিন্দি ভাষার মাধ্যমে রিলিজ করা হবে। আর প্রথম থেকেই এই টিজারে হট সিন দেখে দর্শকেরা ইতিমধ্যে শোরগোল শুরু করে দিয়েছে। তাই আর বিন্দুমাত্র দেরি না করে প্রাইমশটে সাবস্ক্রিপশন নিয়ে দুর্দান্ত এই সিরিজটি দেখার জন্য প্রস্তুত হয়ে যান। এছাড়া কবে রিলিজ হতে চলেছে এই ওয়েব সিরিজটি তা জানার জন্য অবশ্যই আপনাদের চোখ রাখতে হবে এই প্রতিবেদনে ।

উল্লেখ্য, এই দুর্দান্ত ওয়েবসিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছেন হীরাল রাধাদিয়া (Hiral Radadiya)। তবে, মনে রাখবেন কোনমতেই এটি পরিবারের সামনে অথবা ১৮ বছরের কম বয়সীরা এই ওয়েব সিরিজে একদম ক্লিক করবেননা।

Related Articles