×
বিনোদন

শাড়ি পরে খেসারি লাল যাদবের সাথে তুমুল রোমান্স হটবম্ব কাজলের, রইল ভিডিও

বিজ্ঞাপন

সম্প্রতি ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদবের (Khesari Lal Yadav) আরেকটি রোমান্টিক ভিডিও ‘নে ছেড়া না পিয়া’ (Ne Chheda Na Piya) ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে ইন্টারনেটের সেনসেশনের টপ লিস্টে রয়েছে ভোজপুরি সিনেমার একাধিক সুপারহিট গান। আর এই গানে নায়ক-নায়িকাদের রসালো মুহূর্তের একেকটা দুর্ধর্ষ পারফরম্যান্স দেখে উন্মাদ হয়ে যান নেটিজেনরা। হ্যাঁ, সোশ্যাল মিডিয়া আমাদের অনেক ভাবেই বিনোদন দেয়। কিন্তু ভোজপুরি সিনেমার গানগুলি যেন সবকিছুর ঊর্ধ্বে। যেমন নায়কদের অসাধারণ রোমান্স তেমনি নায়িকার শারীরিক উত্তেজনা এইসবই এই গানগুলির বৈশিষ্ট্য।

বিজ্ঞাপন

তবে হ্যাঁ, এটা না বললেই নয় যে নায়ক-নায়িকাদের ফাটাফাটি পারফরম্যান্সের দরুনই এই গানগুলির এত জনপ্রিয়তা। ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেতা হলেন, খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। তাঁর সঙ্গে একাধিক অভিনেত্রীর পাগল করা পারফরম্যান্স দেখে ক্লিনবোল্ড হয়ে যান দর্শক। আর এই সুপারস্টারের সঙ্গে যে কোনও নায়িকার রোমান্টিক ভিডিও আসা মানেই তা হু হু করে জনপ্রিয়তার সব সীমা পার করবে তা বলাই বাহুল্য! এবার তাঁর সঙ্গে শরীরী হিল্লোল তুললেন জনপ্রিয় ভোজপুরি নায়িকা কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এই নায়ক-নায়িকার জনপ্রিয়তা তুঙ্গে। সম্প্রতি, তাঁর অভিনীত আরেকটি ভোজপুরি গান, ফের নেটপাড়ায় তুলকালাম ফেলে দিল। গানটির নাম ‘নে ছেড়া না পিয়া’ (Ne Chheda na Piya)।

গানটিতে দেখা যাচ্ছে, কখনো নায়ক-নায়িকা একটি খোলা জায়গায় যৌবনের লালসায় মেতেছেন। যদিও এই ধরনের ভিডিওতে বেশিরভাগ এরকম শরীরী হিল্লোলের দৃশ্যই ফুটে ওঠে। নায়ক-নায়িকার স্পর্শকাতর রোমান্সের চোটে ক্লিনবোল্ড হয়ে গেলেন তাঁর সব অনুরাগীরা। নায়িকা রীতিমতন শরীরি হিল্লোল তুললেন। নায়িকা একটি ক্যাসুয়াল শাড়ী এবং নায়ক একটি গেঞ্জি-প্যান্ট পরে একটি খোল ঘেরা জায়গায় নিজেদের শরীরী উন্মাদনায় ভৎর্স করে দিলেন সবাইকে। দুজনেই মারাত্মক এক্সপ্রেশন দিলেন। নায়িকা কখনো শাড়ীর আঁচল খুলে কোমরের ঠুমকা দেন, আবার কখনও নায়ককে দেখিয়ে যৌন ইঙ্গিত দেন। আর নায়কও, নায়িকার শরীরের স্পর্শ নিতে মরিয়া। কখনো তাঁর পেটে হাত বোলাচ্ছেন আবার কখনও, নায়িকার শাড়ীর আঁচল খুলে নায়িকার পেটে চুমু খাচ্ছেন আবার কখনো বুকে। মোট কথা, এই ভিডিওটিতে একেবারে বোল্ড দৃশ্যে পরিপূর্ণ। কিন্তু নায়কের সঙ্গে নায়িকার অসাধারণ রসালো রোমান্স নজর কাড়ল সকলের। ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় নায়ক খেসারি লাল, এবং জনপ্রিয় অভিনেত্রী কাজল, যাঁদের অভিনীত একাধিক ভিডিও নেট দুনিয়ায় দারুণ তোলপাড় তৈরি করে।

আর তাঁকে বেশিরভাগ ভিডিওতে সেক্সি অভিনয় করতে দেখা গেলেও এই ভিডিওতে তাঁর সেইরকম হটনেস চোখে পড়ল না। সে যাই হোক, এই ভিডিওতে তাঁরা তাঁদের রোমান্টিকতা দেখিয়ে এক্কেবারে ক্লিনবোল্ড করে দিলেন অনুরাগীদের, তেমনি অভিনেত্রীর যৌন আবেদনভরা চাহনি, এক্সপ্রেশন সবটাই এই ভিডিওটিকে মিষ্টিমধুর করে তুলেছে। সম্প্রতি এই ভিডিওটি পোস্ট করা হয়েছে SRK Music নামক একটি ইউটিউব চ্যানেল থেকে।যেখানে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles