×
বিনোদন

মিঠাই ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী, আসছে নতুন টুইস্ট

বিজ্ঞাপন

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একেবারে শীর্ষে রয়েছে ‘মিঠাই’ (Mithai)। জনপ্রিয়তার পাশাপাশি প্রতি সপ্তাহের সেরা ৩ এর মধ্যে নিজের নাম একেবারে পাকাপোক্ত করে রেখেছে এই ধারাবাহিক। ধারাবাহিকে মিঠাই, উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি সম্পর্কের মতোই সকলের অভিনয় বেজায় উপভোগ করছেন দর্শকেরা। আর এখনতো ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। কেননা মিঠাইয়ে কিছুদিন আগেই এন্ট্রি নিয়েছে স্যান্ডির গার্লফ্রেন্ড তথা স্ত্রী পিংকি। যে কিনা হিন্দিভাষি এক মেয়ে। এখন তাকে নিয়েই মত্ত সকলে। তবে, এর মাঝেই আবারও নিত্যনতুন টুইস্ট নিয়ে ধারাবাহিকে পা রাখতে চলেছে আরো এক জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু কে এই অভিনেত্রী? তা জেনে নিন বিস্তারিত ভাবে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Bhavana Bannerjee (@bhavanabannerjee)

উল্লেখ্য, মিঠাই পরিবারে সিড ওরফে রিকি দ্য রকস্টারের গার্লফ্রেন্ড হিসেবে দেখা গিয়েছিল এক নতুন অভিনেত্রীকে। তারপর সদ্য ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে পিংকি জি। স্যান্ডির প্রথম প্রেমিকা এবং তার সাথেই বিয়ে। কিন্তু এই পিংকি জি যে আর কেউ নন হলেন মোদক পরিবারের চিরশত্রু ওমি আগারওয়ালের বোন। সম্প্রতি, এখন পিংকি জিকে নিয়ে মেতে উঠেছে গোটা ধারাবাহিক। তার কথা বলার স্টাইল, সাজ-পোশাক সবই যেন ইউনিক। এবারে এর মাঝেই এন্ট্রি নেবেন আরও এক নতুন নায়িকা।

একাধিক চরিত্রে অভিনয় করলেও ‘মা’ (Ma) ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ন অর্থাৎ ফুলকির চরিত্রে দুর্দান্ত অভিনয় করে নজর করছিলেন এই অভিনেত্রী। খল চরিত্রে অভিনয় করেও নেটিজেনদের কাছে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। এমনকি কিছুদিন আগেই ‘করি খেলা’ (Kori Khela) ধারাবাহিক এক মিষ্টি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। আশাকরি এতক্ষণে চিনতে পেরেছেন কে সেই অভিনেত্রী? হ্যাঁ ঠিকই ধরেছেন তিনি হলেন ভাবনা ব্যানার্জি (Bhavana Banerjee)। এই দুই ধারাবাহিকের পর সরাসরি মিঠাইয়ে অভিনয়ের করার প্রস্তাব পান ভাবনা।

এদিন এই প্রসঙ্গে খোদ নিজের ইনস্টাগ্রামে খুশির খবর শেয়ার করেন ভাবনা। এমনকি মিঠাই ফ্যান পেজ থেকেও একটি পোস্ট করা হয়, যেখানে লেখা রয়েছে- ‘ভাবনা ব্যানার্জী আসছে মিঠাই ধারাবাহিকে’। আর এই ছবিটিই নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে দিয়ে ‘ধন্যবাদ’ জানায় ভাবনা। সেরা ধারাবাহিকে অংশ পেয়ে তিনি যে বেশ খুশি তা তাঁর ইন্টাগ্রাম স্টোরি দেখলে স্পষ্টই বোঝা যাচ্ছে।

Related Articles