×
বিনোদন

নতুন ছবির পোস্টার সামনে আসতেই লুকের জন্য চরম ট্রোলের শিকার অভিনেতা যশ দাশগুপ্ত

বিজ্ঞাপন

কিছুদিন আগেই অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) মায়ের মৃত্যু হয়েছে। তাই কিছুদিন একেবারেই সোশ্যাল মিডিয়ায় আসা বন্ধ করে দিয়েছিলেন অভিনেতা। তাই কিছুদিন বিরতি নিয়ে ফিরে এলেন অভিনেতা। তাঁর ভক্তদের জন্যে সুখবর নিয়ে। গত, শুক্রবার অর্থাৎ পয়লা বৈশাখের দিনেই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন, তাঁর আসন্ন ছবি ‘রকস্টার’-এর ফার্স্ট লুক। গিটার, বন্দুক হাতে নিয়ে, পায়ের নিচে লাশ, যশের এহেন মারকাটারি লুক দেখে হতবাক অনেকেই।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

ছবির নাম ‘রকস্টার’ (Rockstar) শুনে এক্কেবারেই অবাক হওয়ার কিছু নেই, কারণ বলিউডের ‘রকস্টার’-এর সঙ্গে এর কোনও মিল নেই, ছবির ফার্স্ট লুক দেখেই তা স্পষ্ট। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অংশুমান প্রত্যুষ। প্রযোজনায় শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। এই ছবির নায়িকা নুসরাত ফারিয়া (Nusrat Faria)। ছবির ফার্স্ট লুক বলছে, অভিনেতার অবিন্যস্ত চুল, গালে কাটা দাগ। পরনে ছেঁড়া জিনস, টি-শার্ট আর জ্যাকেট। আবার পায়ের কাছে পড়ে রয়েছে লাশ।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

গাড়ির বনেটের উপর বসে থাকা রকস্টার যশের একহাতে গিটার, অন্যহাতে বন্দুক। যশের এই লুকে মুগ্ধ নুসরত জাহানও (Nusrat Jahan)।
তিনি, বিশেষ মানুষের লুক নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, ‘সবাই ভালোবাসা জানাও, পুরো টিমের জন্য রইল অনেক শুভেচ্ছা’।

তবে এই ছবির মুক্তি কবে তা বলতে নারাজ নায়ক। তবে যশের এই লুক মোটেও পছন্দ করেননি নেটিজেনদের একাংশ। কেউ বলেন, ‘ইস! জঘন্য লাগছে ভাই তোমাকে আগের লুকেই দেখতে ভালো দেখায়।’ কেউ আবার বলেছেন, ‘যশ মানেই আবার রিমেক।’

Related Articles