×
বিনোদন

মোদক পরিবারে জোড়া সুখবর! একসাথে মা হতে চলেছেন মিঠাই ও অনুরাধা

বিজ্ঞাপন

মিঠাই নিজের শাশুড়ি পাওয়ার সখ পূরণ করলো নিজেই অবশ্য পাশে ছিলো গোটা মোদক বাড়ি। সমরেশের একাকীত্ব দেখে রাতুল প্রথম সকলকে বোঝানোর চেষ্টা করে যে, সমরেশ বাবুর একজন সঙ্গী লাগবে। কথাটা শুনে মিঠাই সিদ্ধার্থকে রাজি করায়, তারপরে বাড়ির সবাই কথাটা জানে। আনন্দের ব্যাপার বাড়ির সকলে ব্যাপারে রাজি হয়ে যায়। উদ্যোগ নেয় সমরেশের বিয়ে দেওয়ার। এর মাঝে শোনা যাচ্ছে মিঠাইয়ের শাশুড়ি আর মিঠাই দুজনে মিলে গুড নিউজ শোনাতে চলেছেন।

বিজ্ঞাপন

মিঠাই নিজের শ্বশুরের সাথে বিয়ে করার প্রস্তাব অনুরাধা ম্যাডামের কাছে নিয়ে যায়। সে জিজ্ঞেস করে অনুরাধা ম্যাম তার শাশুড়ি মা হবেন কী না! এই জানার পর অনুরাধা দেবী রাজি হয়ে যান। তবে সমরেশ বাবু রাজি হোন না। অনুরাধা ম্যাম নিজে দায়িত্ব নিয়ে সমরেশকে রাজি করান। তারপরে বাড়ির সবাই মিলে বিয়ের আয়োজনে মত্ত হয়ে পড়েন।

সমরেশ – অনুরাধার বিয়ের আনন্দে মোদক পরিবার এখন খুশির ফোয়ারা। তবে এত আনন্দের মাঝেও কিছু মানুষ আছেন যারা বেশ অখুশি সিরিয়ালের এই নতুন মোড় দেখে। অনেকে বলেছেন, “মিঠাইয়ের শাশুড়ির সখ তো পূরণ হলো, গোটা বাংলা এই দৃশ্য দেখতে পেলো। এবার কী তবে গোটা বাংলার শাশুড়ি বৌমার একসঙ্গে প্রেগন্যান্ট হওয়ার দৃশ্য দেখার সখ পূরণ করবে নির্মাতারা!” নেটিজেনদের মধ্যে অনেকেরই দাবি, ‘‘মিঠাই’ সিরিয়ালটা একেবারে ন্যাকামিতে ভরে গেছে’।

একটি মিম ফটো ভাইরাল হয়েছে সেখানে দেখতে পাবেন অনুরাধা ম্যাম আর মিঠাই রানী দুজনেই প্রেগন্যান্ট। আসলে একজন বলিউড কমেডি মুভি ‘গুড নিউজ’ (Good News) এর পোস্টারে কিয়ারা আদভানি (Kiara Advani)র বডিতে মিঠাইয়ের মুখ এডিট করে জোড়া লাগিয়েছে এবং করিনা কাপুর (Kareena Kapoor)এর বডিতে অনুরাধা ম্যামের। অন্যদিকে অক্ষয় কুমার (Akshay Kumar) ও দিলজিত দসাঁঝ (Diljit Dosanjh) জায়গায় সমরেশ ও সিদ্ধার্থের মুখ। ছবি ভাইরাল হতেই নেট জুড়ে হাসির মেজাজ। অনেকে বলেছেন, যে বানিয়েছে এই ছবি বানিয়েছে তাকে নোবেল পুরস্কার দেওয়া উচিৎ।

Related Articles