×
বিনোদন

সহ অভিনেতার বিরুদ্ধে অভিযোগ উমার! মাঝ রাস্তায় নীলকে কান ধরে উঠবস করালো পুলিশ অফিসার

বিজ্ঞাপন

বর্তমানে টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে জি বাংলার জনপ্রিয় আরেকটি ধারাবাহিক ‘উমা’ (Uma)। মহিলা ক্রিকেটারের কাহিনী নিয়ে বোনা হয়েছে এই গল্প। খুব নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে উমা, কোনও গডফাদার ছাড়াই কীভাবে লড়াই করে নিজেকে ক্রিকেটের জগতে প্রতিষ্ঠা করবেন সেটাই গল্পের মূল উপজীব্য। তবে উমার স্বপ্নপূরণের লড়াইয়ে তাঁর স্বামী অভিমুন্য এক বড় দায়িত্ব পালন করছে। উমার বিরুদ্ধে হওয়া সকল ষড়যন্ত্রের থেকে বেরিয়ে নিজেকে সবসময় নির্দোষ প্রমাণ করছে উমা।

বিজ্ঞাপন

অন্যদিকে, আরেক ক্রিকেটার আলিয়া সবসময় উমাকে ক্রিকেট মাঠ থেকে সরিয়ে নিতে নানা রকমের ছক কষছেন। তবে উমা-অভিমুন্য সর্বদা এক হয়ে আলিয়ার সমস্ত ষড়যন্ত্র বানচাল করে দেয়। তাহলে এত বোঝা পড়ার সম্পর্ক উমা-অভিমুন্যর মধ্যে, তাও কেন এইবার আলিয়ার পরিবর্তে স্বামী অভিমুন্যর বিরুদ্ধে পুলিশের কাছে দ্বারস্থ হলেন উমা! কি কারণ?

হ্যাঁ, সম্প্রতি এক ভিডিওতে তো এমনই এক দৃশ্য উঠে এল, যেখানে আবার উমাকে সঙ্গ দিতে দেখা যাচ্ছে তাঁর শত্রু আলিয়াকে। আসলে গল্প তো আছেই, তার সঙ্গে সঙ্গে আছে বিভিন্ন খুনসুঁটি। মন ভালো রাখার জন্যে নানা রিলভিডিও। সম্প্রতি এরকমই একটি রিল ভিডিও বানিয়েছেন আলিয়া আর উমা! যেখানে দেখা গেল, উমা এবং আলিয়া সেলফি তুলছেন।

আর পেছন থেকে অভিমুন্য ও তাঁর ভাই অর্থাৎ আলিয়ার স্বামী তাঁদের সেলফিতে ভাগ বসায়। আর এতেই ঘটে বিপত্তি। উমা এবং আলিয়া গিয়ে পুলিশের কাছে দ্বারস্থ হন এবং পুলিশ অভিমুন্য ও তাঁর ভাইকে কান ধরে উঠবস করান। এরপরেই অভিমুন্যরা রেগে গেলে, উমাদের তরফ থেকে বন্ধুত্বের হাত বাড়ানো হয়, উমা ও আলিয়া নিজেদের ভুল স্বীকার করে নেয় এবং মাফ করে দেয় অভিমুন্যরা। এরকম মজাদার ইনস্টাগ্রাম রিলেই সম্প্রতি মেতে উঠেছিলেন উমা-অভিমুন্যরা। আর এতে গান জুড়ে দেয়া হয়, কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত ‘মিনি’ সিনেমার নতুন গান ‘বেসুরে’।

Related Articles