×
বিনোদন

জনপ্রিয় হিন্দি গানে রচনার সাথে তুমুল নাচ নীলের, রইল ভিডিও

বিজ্ঞাপন

এবার তৃণা নয়, নীলের সঙ্গে কোমর দোলালেন বাংলার দিদি রচনা ব্যানার্জি। তিনি হলেন বাংলার ‘দিদি নং ওয়ান’-এর (Didi No 1) দিদি রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। বাংলার টপ গেমশো ‘দিদি নং ওয়ান’। যার জনপ্রিয়তা এখন আকাশ ছুঁয়েছে। শুধু রাজ্যে নয়, এই শোয়ের জনপ্রিয়তা রাজ্য ছেড়ে গোটা দেশে রাজত্ব করছে।

বিজ্ঞাপন

বাংলার বিভিন্ন কোণে কোণে থেকে প্রতিযোগীরা খেলতে আসেন এবং দিদির সঙ্গে নিজেদের ‘দিদি নং ওয়ান’ হয়ে ওঠার গল্প শুনিয়ে যায়। সঙ্গে মজার মজার গেমশো খেলে জিতে নেন রাজকীয় উপহার। তবে যে শুধু আমজনতারাই এই শোয়ের প্রতিযোগী তা নয়, দিদির সঙ্গে আড্ডা দিতে চলে আসেন কলকাতার বিভিন্ন সেলিব্রিটিরাও।

এই যেমন কিছুদিন আগেই খেলতে এসেছিলেন, টলিউডের হার্টথ্রব অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) অর্থাৎ উমার অভিমুন্য। এদিকে আবার টলিপাড়ার গুনগুন ওরফে তৃণা সাহার (Trina Saha) পতিদেব নীল। না এদিন স্ত্রীকে নিয়ে নয়, মাকে নিয়ে এসেছিলেন তিনি খেলতে। তবে হ্যাঁ, দিদির সঙ্গে শুধু খেলতেই নয়, জমিয়ে আড্ডা দিয়ে গেলেন অভিনেতা। সঙ্গে নিজের কেরিয়ার থেকে শুরু করে স্ত্রীর সঙ্গে গুছিয়ে সংসার করা, সবটাই দিদির কাছে লিপিবদ্ধ করলেন তিনি। সেই একাধিক ঝলক উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ার পর্দায়। তবে বাংলার দিদিকে সঙ্গে পেয়েছেন, আবার এত বড় একজন অভিনেত্রী।

দুজনেই একই ফিল্ডের মানুষ হয়ে নাচ করবেন না তা কি হয়। হ্যাঁ, এদিন নীল এবং রচনা ব্যানার্জি দুজনেই এক্কেবারে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiya 2) এর টাইটেল গানের সঙ্গেই জমিয়ে নাচলেন। এক্ষেত্রে দিদি এবং ভাই নয়, একেবারে সিনেমার মতো করেই দুজনেই ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চেই দুর্দান্ত নাচলেন। সঙ্গে এতদিন পরে অভিনেত্রী রচনা ব্যানার্জির নাচ দেখেও দর্শক আনন্দে আত্মহারা। অভিনেতা এই ভিডিওটি সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যেখানে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।

Related Articles