×
বিনোদন

সুশান্তের মামলায় প্রকাশ্যে এল বড় তথ্য, ফের হাজতে রিয়া চক্রবর্তী! রইল বিস্তারিত

বিজ্ঞাপন

ফের জেল হাজতের নির্দেশনামা। এবার প্রায় ১০ বছরের জন্যে জেল হতে পারে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty)। হ্যাঁ, বুধবার সকাল থেকেই এই নিয়ে মিডিয়া ব্যস্ত। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু এখনও ধোঁয়াশা। তিনি নিজেই আত্মহত্যা করেছেন নাকি, তাঁকে খুন করা হয়েছে সব নিয়েই এখনও তদন্ত জারি রয়েছে। বিশেষ করে অভিনেতার মৃত্যুতে যার দিকে সর্ব প্রথম আঙুল উঠেছিল তিনি হলেন অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

মাদক দ্রব্য সেবন এবং পাচারের অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছিল, তবে সেই যাত্রায় ১ মাস জেল খেটেই জামিন পেয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু এবার আর মুক্তি নেই। গত বছর অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বেশ কিছু তথ্য এনসিবি-র হাতে উঠে এসেছিল। তাতে জানা গিয়েছিল, মৃত্যুর অনেক আগেই, প্রথম লকডাউনের সময় প্রায় এক কিলো নিষিদ্ধ মাদক অর্ডার করেছিলেন রিয়া ও সুশান্ত। এরপর রিয়া জামিনে মুক্ত হলেও তাঁর পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়েছিল, এমনকি তাঁকে ক্লিনচিটও দেওয়া হয় নি।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

এবার এনসিবি-র তরফ থেকে পেশ করা চার্জশিটে যুক্ত হল রিয়ার নাম। রিয়ার বিরুদ্ধে অভিযোগ উঠল, গাঁজা কেনার। চার্জশিটে রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী (Shouvik Chakraborty) সহ মোট ৩৫ জনের নাম উঠে এসেছে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, সুশান্তকে অনেকবার গাঁজা সরবরাহ করা থেকে শুরু করে, রিয়ার বিরুদ্ধে গাঁজা কেনাবেচার জন্য প্রচুর টাকা আদান-প্রদানেরও অভিযোগ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

এমনকী জানা গিয়েছে, এই মামলায় রিয়া দোষী সাব্যস্ত হলে তাঁর দশ বছরের জেল হতে পারে। ২০২০ সালে মাদক সংক্রান্ত মামলায় লাগাতার জেরার পর রিয়াকে গ্রেফতার করেছিল এনসিবি। পাশাপাশি তাঁর বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয়েছিল ল্যাপটপ, মোবাইল ফোন ও আনুষঙ্গিক কিছু ডিভাইস। ২০২০ সালের ১৪ ই জুন মুম্বইয়ের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। এখনও এর জট মুক্ত হয় নি।

Related Articles