×
বিনোদন

অসাধারন গান গেয়ে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চ মাতালেন সকলের প্রিয় নচিকেতা, রইল ভিডিও

বিজ্ঞাপন

নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty) মানেই বাস্তববাদী গান। একই অঙ্গে গীতিকার, সুরকার এবং একজন বিশিষ্ট গায়ক। নিজের জীবনের পুরোটা গানের মাধ্যমে তুলে ধরেছেন সকলের সামনে। টেলিভিশন দিয়েই যাত্রা শুরু তাই বারবার ফিরে আসা এখানেই। এবার টেলিভিশনের জনপ্রিয় গেম শো ‘দিদি নম্বর ওয়ান’এর (Didi No One) মঞ্চ মাতালেন নচিকেতা। নিজেরই লেখা গান দিয়ে শুরু করলেন গানে গানে লক্ষ্মী লাভ রাউন্ড। গানের তালে তাল মেলালেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee)।

বিজ্ঞাপন

সম্প্রতি শুরু হয়েছে ‘দিদি নম্বর ওয়ান’এর নতুন সিজিন। এক গুচ্ছ নতুন খেলা, গিফ্ট এবং চমক নিয়ে হাজির হয়েছেন বাংলার দিদি রচনা ব্যানার্জী। এই নতুন বছরে গানে গানে হচ্ছে লক্ষ্মী লাভ। সিজিনের শুরুতে টাকার গাছ দেখা গেলেও সেটি এখন নেই। তবে গানের প্রশ্নের সঠিক উত্তর দিলে পেয়ে যাবেন টাকা। মোট পাচঁটি প্রশ্নের জন্যে থাকছে ১৫০০০ টাকা। এই বারে গানের পর্বে রয়েছে রাহুল-চন্দ্রিমা।

২০১০ সাল থেকে শুরু হয়েছিল দিদি নাম্বার ওয়ান। প্রসঙ্গত, দীর্ঘ ১২ বছর ধরে চলছে এই শো। আগে পাড়ায় পাড়ায় ঘুরে দিদিদের সাথে খেলা হত। এখন গেম শোয়ের পরিধি ও পরিসর বেড়েছে। এখন দিদি নাম্বার ওয়ান একটি ব্র্যান্ডের মত। শহর থেকে প্রত‍্যন্ত গ্রাম, বাংলা তো শুধু নয়, প্রবাসী মহিলারাও এই মঞ্চে এসে খেলে যান বাংলার দিদি রচনা ব্যানার্জীর সঙ্গে।
প্রত্যেক সিজিনের মতো এই সিজিনেও রয়েছে গানের রাউন্ড। প্রতি বছরই নচিকেতা চক্রবর্তী আসেন গানে গানে মঞ্চ মাতাতে এবারে প্রথম বার তাকে দেখা গেলো।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে নচিকেতার ‘পথ চলাই জীবন’ গানে চার প্রতিযোগীর সাথে দিদিও গানের তালে তাল মেলাতে। সাথে গানের প্রশ্নে আরতি পাঞ্জা ১০০০ টাকা এবং মধুমিতা গুপ্তা ৫০০০ টাকা। দর্শক বহু সময় পরে নচিকেতা চক্রবর্তীকে দেখে বেশ খুশি।

Related Articles