×
বিনোদন

Mx Player এর সবচেয়ে বোল্ট ওয়েব সিরিজ! ভুল করেও দেখবেন না পরিবারের সামনে

বিজ্ঞাপন

বর্তমানে সময়ের সঙ্গে বদলে যাচ্ছে অনেক কিছুই। কেননা আজকাল সিনেমা, সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রির নতুন সংযোজন হয়ে উঠেছে ওয়েব সিরিজ। আসলে প্রযুক্তির সঙ্গে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে একটু বেশিই পছন্দ করছেন। এককথায় বিনোদন জগতে নিজের জায়গা বেশ পাকাপোক্ত করে নিয়েছেন ওটিটি প্ল্যাটফর্ম। আর এই ওটিটি প্লাটফর্মের ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজগুলি বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। সেখানে আশাকরি আশ্রম ও সামন্তর ওয়েব সিরিজে কথা সকলের মনে আছে? এতে একদিকে যেমন রয়েছে রহস্য তেমনি অন্যদিকে ঘাম ঝড়ানো যৌনতা। সম্প্রতি, এবারে এই ধরনের আরেকটি নতুন ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে MX PLAYER এ।

বিজ্ঞাপন

গত মঙ্গলবার রিলিজ হয়েছে ওয়েব সিরিজ ট্রেলার। যেখানে একজন পুলিশ অফিসারের সঙ্গে চলছে তার কাজের মেয়ের সম্পর্ক। অন্যদিকে সেই পুলিশ অফিসারের স্ত্রীর সম্পর্ক রয়েছে অন্য এক পুরুষের সাথে। এই দুই দিকের সম্পর্কের টানাপড়া নিয়েই গড়ে তোলা হয়েছে এই পুরো ওয়েব সিরিজটি। এছাড়া এখানে আরো একটি বড় টুইস্ট দেখতে পাওয়া যাবে। সেটি হলো যখন পুলিশের কাছে এসে তার কাজের মেয়ে জানাবে, সে গর্ভবতী এবং তার সন্তানের বাবা রাজিব।

প্রসঙ্গত, এই ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় দেখা যাবে রাজীব খান্ডেলওয়াল (Rajeev Khandelwal) এবং মঞ্জরী ফাডনিসকে (Manjari Fadnnis) । পুলিশের চরিত্রে অভিনয় করছেন রাজীব এবং তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মঞ্জরী। আর ওয়েব সিরিজের এই ট্রেলার প্রকাশিত হতেই বোঝা যাচ্ছে অনেক টুইস্ট রয়েছে এই গল্পের মধ্যে। এছাড়া, সুনীল মঞ্চলদা পরিচালিত এই ওয়েব সিরিজের নাম ‘মিয়া বিবি অর মার্ডার’ (Miya Biwi Aur Murder)। উল্লেখ্য, জানা গিয়েছে পয়লা জুলাই প্লাটফর্মে ওয়েব সিরিজটি মুক্তি পেতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by MX Player (@mxplayer)

এই ওয়েব সিরিজটি ইনস্টাগ্রামে শেয়ার করেই সকলের রিয়াকশন জানতে চাওয়া হয়েছে। তাই, প্রতিটি প্ল্যাটফর্মে একটা ক্লিকের মাধ্যমে সেখানে আপনাদের মতামত জানিয়ে আসুন। আর এখানে একটি বড় সুযোগ পেয়ে যাচ্ছেন যে, বিনামূল্যে এম এক্স প্লেয়ার পাওয়া যাবে এই ওয়েব সিরিজটি।

Related Articles