×
বিনোদন

খড়ির হাতের রান্না ও গয়নার ডিজাইনে মুগ্ধ মিস্টার পিটার! তবে কি ঋদ্ধির ডিল হবে ফাইনাল? রইল ভিডিও

বিজ্ঞাপন

আবারও রাহুল – কিয়ারার চক্রান্ত ব্যর্থ করে ঋদ্ধির স্বপ্ন এবং সম্মানের রক্ষা করলো খড়ি। বারংবার অপমানিত করার পরেও ঋদ্ধির সম্মানের কথা ভেবে এসেছে খড়ি, এবারেও তার ব্যতিক্রম হয়নি। ব্যবসার সূত্রে আসা পিটারকে বাঙালিয়ানা বুঝিয়ে সিংহ রায় জুয়েলার্সের সম্মান রক্ষা করলো খড়ি। তার এই কাজে পাশে ছিলো দ্যুতি আর বনিও। আসুন দেখে নেওয়া যাক কী ভাবে সিংহ রায় বাড়ির সম্মান আর ব্যবসার সম্মান রক্ষা করলো খড়ি।

বিজ্ঞাপন

রাহুল – কিয়ারা ইচ্ছে করেই সব থেকে খারাপ ডিজাইন গুলো মিস্টার পিটারের জন্যে করে রেখেছিলো। আমরা সকলেই জানি তাদের প্ল্যান হলো ঋদ্ধিকে সিংহ রায় জুয়েলার্স থেকে সরিয়ে দেওয়া। সেই জন্যেই নানান ফন্দি ফিকির করতে ব্যস্ত ভাই – বোন। অন্যদিকে অপমান সহ্য করেও খড়ি আর তার দুই বোন উঠে পড়ে লেগেছে ঋদ্ধি আর সিংহ রায় বাড়ির সম্মান রক্ষার কাজে।

ভিডিওর প্রথমে দেখতে পাওয়া যাচ্ছে ঋদ্ধির বারণ করার সত্বেও বাঙালি খাওয়ার রান্না করেছে খড়ি। সেই দেখে ঋদ্ধি রেগে গেলেও খড়ি মিস্টার পিটারকে খেতে বসতে বলেন। পিটার নিজের সামনে এত বাঙালি খাবার দেখে কিঞ্চিৎ রেগে যায়। এটা দেখার পর রাহুল – কিয়ারা আরো খুশি হয়ে যায়। তবে বাড়ির লোকজন খড়ির উপরে ভরসা রেখে দাঁড়িয়ে থাকে চুপ করে, কেবল ঋদ্ধি খড়িকে দোষ দিতে থাকে।

তারপরে দেখতে পাওয়া যায়, রাহুল – কিয়ারা প্ল্যান অনুযায়ী পিটার সমস্ত গয়নার ডিজাইন রিজেক্ট করে দিয়ে চলে যেতে চাইলে। খড়ি নিজের ডিজাইনে বানানো মাটির গয়নার ডিজাইন সামনে নিয়ে আসে। তার সাথে পিটারকে জানায়, অথেন্টিক বাঙালি গয়নার ডিজাইন গুলো মাটি দিয়ে তৈরি করা হয়েছে স্যাম্পেল হিসেবে দেখানোর জন্য। আর সেই গুলো দেখে খুব পছন্দ হয় পিটারের। সাথে খড়ির প্রশংসা করে। তার সাথে জানা যায় খড়ির হাতের রান্নাও খেয়েছেন পিটার।

Related Articles