×
বিনোদন

পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হট লুকে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী মৌনি

বিজ্ঞাপন

ফের গোল্ডেন বিউটি সেজে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মৌনি রায় (Mouni Roy)। বলিউডের ডিভা বঙ্গ-তনয়া মৌনি রায়। মাস ছয়েক আগেই বিয়ে সেরেছেন তিনি। পাত্র দুবাইয়ের ব্যাঙ্কার। টেলিভিশন থেকেই অভিনেত্রী কেরিয়ার শুরু করলেও এখন তিনি বলিউডের বেশ দাপুটে নায়িকা। সুপারস্টার অক্ষয় কুমারের নায়িকার রূপে চলচ্চিত্রে অভিষেক হয় তাঁর। এরপর থেকেই এই নায়িকার দিন দিন অগ্রসর হচ্ছে। রূপ এবং গুণে তাঁর খ্যাতি আকাশছোঁয়া।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

প্রতিনিয়ত নিজের টানটান ফিগারে বিকিনিতে মুড়ে নেটিজেনদের ঘুম কাড়ছেন। ঠিক যেন বক্ররেখা বিশিষ্ট সাপের মতন ফিগার তাঁর। যেমনি সামনের অংশ তাঁর ফিট, তেমনি পেছনের অংশেও নজরকাড়া ফিটনেস। তাঁর বলিষ্ঠ ফিগারের জন্যে তাঁকে প্লাস্টিক সার্জারির তকমাও দেওয়া হয়েছিল। কিন্তু সব বিতর্ককে সরিয়ে বরাবরই নতুন রূপে আত্মপ্রকাশ করছেন মৌনি রায় (Mouni Ray)। ক্রমশ বদলাচ্ছে তাঁর স্টাইল স্টেটমেন্ট। বিকিনি থেকে ঐতিহ্যবাহী সব পোশাকেই তিনি সমান মানানসই।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

সম্প্রতি, ফের নজরকাড়া লুক প্রদর্শন করে নেটমাধ্যমে ঝড় তুললেন নায়িকা। এবার তাঁকে একটি শিমারি গাউনে দেখা গেল। ছবিতে দেখা যাচ্ছে, মৌনির পরনে রয়েছে সোনালি রঙের স্লিভলেস সিকুইনড গাউন, নেকলাইন ডিপ। আর তাঁর এই গাউনটি হাই থাই স্লিটেড। এর সঙ্গে ফারের স্টোল নিয়ে মৌনি হার মানিয়ে দিয়েছে হলিউডের ফ্যাশনকেও। গাউনের সঙ্গে মানানসই জুয়েলারীতে সেজেছেন তিনি। সোনালি রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং, সঙ্গে হাতের আঙুলেও স্টোন স্টাডেড রিং। পায়ে সোনালি রঙের স্টিলেটো। আর নায়িকার এরূপ দৃষ্টিভঙ্গিতে অনুরাগীদের প্রশংসা একেবারে উপচে পড়ছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ সিরিয়ালের মাধ্যমে আত্মপ্রকাশ করলেও ‘নাগিন’-এর মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন মৌনি। বর্তমানে তাঁর আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) মুক্তির অপেক্ষায় রয়েছে। যেখানে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন। মৌনি ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) প্রমুখ। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)।

Related Articles