×
বিনোদন

ঋষির বাবাই পীহুর বাবার খুনি! চরম সত্যি জেনে কি করবে টুবাইদার প্রিয়দর্শিনী? রইল প্রোমো

বিজ্ঞাপন

পিহু জানতে পারলো তার বাবা মায়ের খুনীর নাম। সত্য সর্বদা তেতো হয় এবং তা সহজে হজম করাও যায় না। তেমনি নিজেদের বাবা মায়ের খুনীর নাম শুনে চোখ কপালে উঠলো পিহুর। বহু দিনের অপেক্ষা এবং প্রচেষ্টার পর দোষীর খোঁজ পেলো পিহু, এবার কী করবে সে? অন্যদিকে ঋষি জানতে পারে মিলিকে চক্রান্ত করে যে পাঠিয়েছে তার নাম, ঋষির পরবর্তী পদক্ষেপ কী হবে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার (Star Jalsha) পর্দায়।

বিজ্ঞাপন

জনপ্রিয় বাংলা সিরিয়ালের মধ্যে একটি হলো স্টার জলসার ‘মন ফাগুন'(Mon Phagun)। টানটান উত্তেজনা নিয়ে সাজানো প্রতিটি পর্ব দর্শক দারুন উপভোগ করছেন। মন ফাগুনের নির্মাতার একের পর এক চমক নিয়ে আসছেন ধারাবাহিকে। মন ফাগুনের নতুন প্রোমো হইচই ফেলে দিলো দর্শক মহলে। প্রতি সপ্তাহে চমকে মত এই সপ্তাহে রয়েছে চমক, যা দেখে দর্শক মহলে উত্তেজনার সৃষ্টি হয়েছে।

প্রোমোতে দেখা যাচ্ছে মনিকা পিহুকে বলে দেয় তার বাবার খুনী নাম। ঋষি রাজ সেনশর্মার বাবা অপ্রতিম সেনশর্মা পিহুর বাবা ব্রিজেস মিত্র এবং মায়ের খুনী। মনিকা হত্যাকাণ্ডের সময়ের বেশ কিছু খবরের কাগজ প্রমাণ স্বরূপ তুলে দেয় পিহুর হাতে। তারপরে বলে নিজের বাবাকে বাঁচাতে খুনীর নাম এত দিন লুকিয়েছে ঋষি। এও বলে এত দিন ধরে রুশার চিকিৎসা করেও সমস্ত স্মৃতি মনে পড়ছে না কারণ ঋষি চায় না তোমার দিদির সবটা মনে পড়ুক। এত কিছু বলার পরে পিহুর হাতে পিস্তল তুলে দিয়ে মনিকা বলে, এবার সময় এসেছে পিহু তোমার বাবা মার খুনীকে শাস্তি দেওয়ার।

অন্যদিকে দেখায় মিলিকে সত্যি কথা বলতে চেপে ধরে ঋষি। জিজ্ঞেস করে কে, তোমাকে প্ল্যান করে এই বাড়িতে পাঠিয়েছে? উত্তরে মিলি বলে, তোমার বাবা টুবাই দা। সবটা শুনে বিশাল রেগে যায় ঋষি। মিলিকে বলে তুমি সত্যি বলছ তো তোমাকে বাবা পাঠিয়েছে। মিলি হ্যাঁ বলার পরে বাবাকে শাস্তি দেবে বলে তৎপর হয়ে ওঠে ঋষি। এটা তো পরিষ্কার সম্পত্তির লোভে মনিকা ও মিলি দুজনেই মিথ্যে কথা বলছে ঋষি এবং পিহুকে। তবে এই মিথ্যে কোন নতুন ঝড় আনবে ঋষি – পিহুর জীবনে? দর্শক অপেক্ষায় রয়েছেন কী হবে জানতে।

Related Articles