×
বিনোদন

পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা, হট লুকে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন সকলের প্রিয় ঝুমা বৌদি

বিজ্ঞাপন

ফের হট অবতারে ধরা দিলেন অভিনেত্রী মোনালিসা (Monalisa)।সাবধান, আসছে লাল মিরচি। ধীরে সুস্থে, লাল মিরচিকে দেখার সুযোগ পাবেন সবাই। শুধু লাল মিরচি বললেই হবে না, বলতে হবে হট জ্বলন্ত বোমা। কি এই হট তারকাকে দেখে ঘাম ঝরছে তো গা দিয়ে! একেবারে লাল মিরচি ওয়ালা অভিনেত্রী তিনি। তাঁকে দেখলেই পুরুষদের হৃদয়ে ধুকপুকানি বাড়বে সেটা স্বাভাবিক। তিনি গানের সঙ্গে হেঁটে হেঁটে আসছেন, হাঁটার স্টাইলও যেন মুগ্ধ করেছে সকলকে।

বিজ্ঞাপন

এই নায়িকা ওয়েস্টার্ন থেকে ট্রেডিশনাল সব পোশাকেই সমান মানানসই।শাড়ী পরলে যেন মনে হয়, শাড়ী তাঁর জন্যই তৈরি। তবে এবার তিনি শর্ট ওয়েস্টার্ন পোশাকে এক্কেবারে বুর্জ খালিফা হয়ে উঠলেন। হ্যাঁ, কথা হচ্ছে ভোজপুরি, হিন্দি, বাংলা ইন্ডাস্ট্রির হট অভিনেত্রী মোনালিসাকে নিয়ে। যিনি রূপে লক্ষী এবং ফিগারে বোমা। একাধারে বহুমুখী প্রতিভার অধিকারীও।

এই মুহূর্তে তিনি হিন্দি ধারাবাহিকে দাপিয়ে অভিনয় করে বেড়াচ্ছেন। জনপ্রিয়তার দিক দিয়ে যেন তিনি ধরা ছোঁয়ার বাইরে। যদিও সোশ্যাল মিডিয়াতে তিনি একটু বেশি পপুলার। এদিন তাঁর একটি দারুণ ভিডিও ভাইরাল হল এক পাপারাৎজিদের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। যেখানে দেখা যাচ্ছে, ঝুমা বৌদি কমলা বর্ণের একটি ছোট্ট স্কার্ট এবং ডিপ নেকের ক্রপ টপ পরেছেন। উন্মুক্ত তাঁর সেক্সি উরু এবং বুকের ক্লিভেজ। খোলা চুল এবং ন্যুড মেক-আপে নিজেকে সাজিয়েছেন নায়ক, সঙ্গে পায়ে হিলতোলা জুতো।

ভিডিওটি দেখে মনে হচ্ছে এটি কোনো সাধারণ ভিডিও তার মধ্যে ‘বুর্জ খালিফা’ (Burj Khalifa) গানটি জুড়ে দেয়া হয়েছে। একটি ভ্যানিটি ভ্যানের দরজা খুলে হেঁটে হেঁটে ভিতরে এলেন এবং কাউকে দেখিয়ে পোজ দিলেন নায়িকা।সঙ্গে তাঁকে কারুর সঙ্গে কথা বলতেও দেখা যাচ্ছে। সব মিলিয়ে নায়িকার আরেকবার পাগল করা হটনেস দেখে ভিরমি খেয়েছেন নেটিজেনরা। তাঁর ফিগারের উষ্ণতার জেরে নেটিজেনরাও এক্কেবারে পুড়ে ছাই ছাই হয়ে গিয়েছে। সঙ্গে তাঁর এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে।

ভোজপুরি নায়িকা মোনালিসা (Monalisa)। বাংলার কাছে তিনি ঝুমা বৌদি। ‘দুপুর ঠাকুরপো সিজন ২’- এর পর থেকেই বাঙালির মনে কালবৈশাখি ঝড় তুলেছেন এই ঝুমা বৌদি ওরফে মোনালিসা। তাঁর শরীরী বিভঙ্গে তোলপাড় পুরুষ হৃদয়! সম্প্রতি তাঁর প্রথম ওটিটি ডেবিউ ছবি ধাপ্পা’ র প্রথম লুক প্রকাশিত হয়েছে। হ্যাঁ, তিনি প্রথম ওটিটিতে ডেবিউ করছেন ‘Dhappa’ ওয়েবসিরিজের মাধ্যমে।

Related Articles