×
বিনোদন

‘দিলবার’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের শিকার ‘মন ফাগুন’এর ‘পিহু’ সৃজলা

বিজ্ঞাপন

নোরা ফতেহিকে (Nora Fatehi) নকল করতে গিয়ে ‘গরীবের নোরা ফতেহি’ বলে কটাক্ষের মুখে সৃজলা গুহ। এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun)। যে ধারাবাহিকে অভিনয় করছেন, অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha) এবং শন ব্যানার্জি (Sean Banerjee)। তাঁদের রসায়ন ধারাবাহিককে যেন আরও পোক্ত করে দিচ্ছে খ্যাতির দিক দিয়ে। আর ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন সৃজলা গুহ। তাঁর যেমন রূপ তেমনি ফিগার, রোমান্সের দিক দিয়ে ছাপিয়ে গিয়েছেন তিনি একেকটা বড় পর্দার হিরোইনদের থেকেও।

বিজ্ঞাপন

তবে কিছুদিন আগেই স্টার জলসার অনুষ্ঠানের মঞ্চে বলিউডি গানে নেচে বিতর্কের সম্মুখীন হয়েছিলেন তিনি। তবে তাতে নায়িকার কোনও আসে যায়নি, সেই কারণেই তো আরও একবার ধারাবাহিকের প্রয়োজনে হিন্দী গানের সঙ্গে কোমর দোলালেন অভিনেত্রী। ব্যস! তাই নিয়ে তুলকালাম বেঁধে গেল সোশ্যাল মিডিয়ায়।

ফের সমালোচনার সম্মুখীন হলেন সকলের প্রিয় পিহু। প্রসঙ্গত, এ দিন অভিনেত্রীকে দেখা গেল, জনপ্রিয় হিন্দি গান ‘দিলবার’ (Dilbar) এর সঙ্গে কোমল দোলাতে, যেখানে অভিনয় করেছিলেন বলিউডের ডান্সিং ডিভা নোরা ফতেহি (Nora Fatehi)। পিহুর পাশাপাশি দেখা গেল অভিনেতা শন ব্যানার্জিকেও। আর এদিন অভিনেত্রীকে এই গানের সঙ্গে নাচ করার জন্যে তীব্র কটাক্ষের মুখে পড়তে হল। নেটিজেনদের একটি বড় অংশ সৃজলাকে বলে উঠলেন, ‘গরীবের নোরা ফতেহি’।

সঙ্গে জানালেন নোরা ফতেহিকে নকল করতে গিয়ে অভিনেত্রী আসলেই গরিবের নোরা ফতেহি হয়ে উঠেছেন। ব্যস! জানেনই তো নেট দুনিয়ায় একজন চেঁচিয়ে উঠলে তার দেখাদেখি সবাই চেঁচিয়ে ওঠে, তবে এখনো পর্যন্ত কোনও প্রতিক্রিয়া জানায় নি অভিনেত্রী। বরং তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

Related Articles