×
বিনোদন

‘মোহর’-এর পর ফের স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী সোনামনি সাহা

বিজ্ঞাপন

স্টার জলসার পর্দায় আবার ফিরছেন ‘মোহর’ (Mohor)। অভিনেত্রী সোনামনি সাহাকে (Sonamoni Saha) দেখা যাবে নতুন রূপে। অনুরাগীরা ভীষণ খুশি এবং উচ্ছাসিত এই খবরে। তবে অভিনেত্রী মুখ খোলেননি এই ব্যাপারে। স্টার জলসার হাত ধরেই আবার ফিরছেন শুনে দর্শকদের মধ্যে বেশ উচ্ছাস। সেই নিয়ে সোনামনির অনুরাগীদের ফেসবুকে লিখতেও দেখা যাচ্ছে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni saha (@sona_moni_saha)

এমনিও এখন বেশ চর্চায় থাকেন মোহর এবং শঙ্খ। দর্শক মহলে গুজব অন স্ক্রিন এই জুটি নাকি অফ স্ক্রিন এও রয়েছেন প্রেমের সম্পর্কে। খুব শীগ্রই প্রথম স্বামীকে ডিভোর্স দিতে চলেছেন সোনামনি। এই ব্যাপারে শুরুর দিকে সোনামনি এবং প্রতীক কিছু না বললেও, প্রতীক এই বার মুখ খুলেছেন। জানিয়েছেন এমন কোন কিছুই নেই তাদের মধ্যে পুরোটাই গুজব। তবে এটা সত্যি স্বামী সুব্রত রায়ের থেকে বেশ কিছু সময় ধরে আলাদা থাকছেন অভিনেত্রী। ডিভোর্স ফাইনালও করে দিয়েছেন তারা। এমন সময় নতুন কাজে অভিনেত্রীর সঙ্গে কে থাকছেন সেই নিয়ে জিজ্ঞাস্য থাকলেও তারা উন্মাদ প্রিয় শিল্পীকে আবার দেখতে পাবেন বলে।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni saha (@sona_moni_saha)

স্টার জলসার মেঘা ধারাবাহিক ‘দেবিচৌধুরানি’ দিয়েই অভিনয় জগতের সাথে পরিচিত হয়ে ছিলেন অভিনেত্রী সোনামনি সাহা। এই ধারাবাহিকে নিজের তুখোর অভিনয় দিয়েই দর্শকদের মনে প্রথমেই নিজের জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী। তারপরে স্টার জলসার আর একটি অতিজনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’ অভিনেত্রীকে ঘরের মেয়ে করে তোলেন। অভিনেতা অভিষেক চ্যাটার্জীর অকাল প্রয়াণে কিছু দিনের মধ্যে ধারাবাহিকটি শেষ হয়ে যায়। তারপরেই মোহর অনুরাগীদের মনে চলছিলো অভিনেত্রীকে না দেখতে পাওয়ার দুঃখ। তবে প্রিয় অভিনেত্রীর নতুন সিরিয়ালের খবরে তারা আশা পেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni saha (@sona_moni_saha)

বহু দর্শকদের মতে স্টার জলসার নতুন ধারা বাহিক আসতে চলেছে ‘রঙ্গবতি’। সোনামনির এই নতুন সিরিয়ালের প্রোমোও নাকি রিলিজ হয়ে গেছে। প্রোমোতে অভিনেত্রীকে সোনালী রঙের একটি পোষাক পরে রঙ্গবতি গানটিতে নাচতে দেখা যাচ্ছে। আর নীচে নাকি লেখা ছিলো আসছে। তারপরেই শোরগোল অনুরাগী মহলে। তবে এই নিয়ে অভিনেত্রী কিছুই না বললেও এই খবরটির ভুল হওয়ার সম্ভবনা বেশি বলেই মনে হচ্ছে।

Related Articles