×
বিনোদন

‘মিঠাই’ সেটে কেক কেটে সেলিব্রেট হল দাদাইয়ের জন্মদিন, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের দাদাইয়ের জন্ম দিন পালন হচ্ছে ধুমধাম করে। সিদ্ধেশ্বর মোদক অর্থাৎ অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তীর (Biswajit Chakraborty) জন্মদিন পালন করলো গোটা মোদক পরিবার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে দাদাইয়ের জন্মদিনের ভিডিও। রয়েছেন সিরিয়ালের সকল অভিনেতা অভিনেত্রীরা। বেশ খুশির মোহল মিঠাইয়ের সেটে।

বিজ্ঞাপন

সম্প্রতিকালে মিঠাই ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। রিকি রকস্টার হয়ে মিঠাইয়ের জীবনে ফিরলো সিড। মোদক পরিবারের সকলের ধারণা এক্সিডেন্টের জন্যে সব কিছু ভুলে গেছে সিড। তবে সত্যিটা অন্য, যা কেবল দর্শক এবং সিদ্ধার্থ জানে। মিঠাই রয়েছে কষ্ঠে তাই দেখে সবার চোখেও জল। আর কতদিন মিঠাই এবং তার উচ্ছে বাবু একে অপরের থেকে দূরে থাকবে? তবে এত কিছুর মধ্যেও দেখা গেলো খুশির আলো।

সিদ্ধার্থ নিরুদ্দেশ! এক্সিডেন্টের পর খুঁজে পাওয়া যায়নি আর তাকে। সেই থেকে মিঠাই এবং মোদক পরিবারে দুঃখের ছায়া। কারোর মনে একটুও আনন্দের চিহ্ন টুকু নেই। তারা এক প্রকার নিজেদের মানিয়ে নিয়ে ছিলো। হাসি খুশি দাদাই চুপ করে থাকতে শিখে গেছিলো। তবে রিকি হয়ে ফিরে এসে সিড আবারও দাদাইয়ের মনে আশার আলো জাগলো। কিন্তু সিড যে কাউকে চিনতে পারছে না! কবে সব ঠিক হবে তার খোঁজ নেই। এর মাঝে একটা হুল্লোড়ের ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে মোদক পরিবারে।

মিঠাই ধারাবাহিকে দাদাইয়ের চরিত্রে অভিনয় করছেন বিশ্বজিৎ চক্রবর্তী। তার জন্ম দিন পালন করলো গোটা মিঠাই পরিবার। সিরিয়ালের অনস্ক্রিন অফস্ক্রিন সবাইকে দেখা গেলো দাদাইয়ের জন্ম দিন পালন করতে। চকোলেট কেক কাটতে দেখা যাচ্ছে দাদাইকে। কেক কেটে প্রথমে অনস্ক্রিন গিন্নী সুষমা মোদক অর্থাৎ স্বাগতা বসুকে (Swagata Basu) কেক খাওয়ালেন। তারপরে অনস্ক্রিন নাতি সিদ্ধর্থকে কেক খাওয়ালেন বিশ্বজিৎ বাবু। তারপরে একে একে সকলে বার্থ ডে বয়কে খাওয়ালেন কেক। ভিডিও দেখে বেশ খুশি মিঠাই অনুরাগী। আরো খুশির কারণ হলো, ভিডিওতে দেখা যাচ্ছে সিড আবার আগের মত পোশাকে। তাই অনুরাগীদের ধারণা সব ঠিক হয়ে যাবে খুব তাড়াতাড়ি।

Related Articles