×
বিনোদন

দুর্ঘটনার কবলে ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী অনন্যা, গাড়ির উপর পড়ল বিশাল গাছ! রইল বিস্তারিত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দূর্ঘটনার কবল থেকে বীরের মতো ফিরে এলো ‘মিঠাই’ ধারাবাহিকের পিঙ্কি। মিঠাই রানীর সিরিয়াল দাদার বউ সম্প্রতি কালে সম্মুখীন হয়েছে বিশাল বিপদের। অবশ্য এতে কারোর অভিনেত্রীর কোন ক্ষতি হয়নি। তবে বেশ ভয় পেয়ে গেছিলেন দূর্ঘটনার সন্মুখীন হয়ে। পিঙ্কির এই অবস্থা জানার পরে দর্শক মহলে বেশ চিন্তার ছাপ দেখা যাচ্ছে। অবশ্য তিনি জানিয়েছ ভালো আছেন। জেনে নিন কী ঘটে ছিলো।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

অভিনেত্রী অনন্যা গুহ(Ananya Guha)কে সম্প্রতি জি বাংলার দুই সুপার হিট মেগা ধারাবাহিকে দেখতে পাওয়া যাচ্ছে। ‘মিঠাই’ ধারাবাহিকে সম্প্রতি তাকে নিয়েই মোদক বাড়িতে চলছে হট্টগোল। আর হবে নাই বা কেনো মিঠাইয়ের সিরিয়াল দাদা বউ বলে কথা। অন্যদিকে জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের লক্ষ্মী কাকিমার মেয়ের ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। রোজার মতনই বাবার সাথে শুটিংয়ে বেরিয়ে ছিলেন অভিনেত্রী তারপরেই হতে হয় দূর্ঘটনার সন্মুখীন।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

জনপ্রিয় টেলি অভিনেত্রী অনন্যা গুহর সাত সকালে স্টুডিও যাওয়ার পথে আচমকাই ঘটে যায় এক বিপত্তি। হঠাৎই গাড়ির উপর উল্টে পড়ে বড়ো গাছ।এরফলে একেবারে দুমড়ে যায় গাড়ি। যদিও অল্পের জন্য বড়সড় ক্ষতির হাত থেকে বেচে যায় অনন্যা ও তার বাবা। ঘটনাটি ঘটেছে এসপি মুখার্জি রোডের উপর। সমস্ত কিছু জানার পরে তড়িঘড়ি ঘটনাস্থলে এসে পৌঁছায় কলকাতা পুলিশ সহ বিপর্যয় মোকাবিলা বাহিনী। তবে তার আগেই স্থানীয়দের সহায়তায় কোনোক্রমে গাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন বাবা-মেয়ে।

অভিনেত্রী জানিয়েছেন ঘটনাটি ঘটার পর সাময়িক ভাবে শক পেয়েছিলেন তিনি। তারপরে আবার নিজেকে সামলে নিয়ে শুটিংয়ে পৌঁছান। শনি বারের ঝড়ের জন্যেই গাছের গোড়া আলগা হয়ে পড়েছিল। আর যার কারণেই এই বিপত্তি। অভিনেত্রী জানান, তিনি ও বাবা সুস্থ্য আছেন। তাদের চিন্তা করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।তারপরে বলেন, দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না। আমি একদম ঠিক আছি এবং ‛মিঠাই’ ও ‛লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ র শ্যুটিং করছি’।

Related Articles