×
বিনোদন

প্রকাশ্যে রাস্তায় বৃষ্টিতে ভিজে তুমুল নাচ সকলের প্রিয় মিঠাই রানীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

বৃষ্টিতে খোলামেলা পরিবেশে নিজেকে একেবারে ভাসিয়ে দিলেন মিঠাইরানী। আবহাওয়াও যেন আমাদের সঙ্গে খেলছে রীতিমতো। এই কাঠফাটা গরম তো এই ঝরঝরে বৃষ্টি। আর দুই ক্ষেত্রেই ছাতার জুড়ি মেলা ভার। প্রচণ্ড রোদেও ছাতার দরকার আবার প্রচন্ড বৃষ্টিতেও। তবে এখন বলা চলে বর্ষাকালই। কারণ বাঙালিদের কাছে আষাড়-শ্রাবণ এই দুই মাসই বর্ষার মাস। তাই যখন তখন বৃষ্টি অস্বস্তির কারণ হলেও বৃষ্টি কিন্তু একমাত্র রোমান্টিক ঋতু।

বিজ্ঞাপন

বছরের প্রথম বৃষ্টিকে অনেকেই অনেকভাবে উদযাপন করে। কেউ বৃষ্টির মধ্যে নানারকমভাবে নেচে বৃষ্টিকে উপভোগ করেন। আবার কেউ মনের মানুষের সঙ্গে দারুণ সময় কাটিয়েই বর্ষার দিনগুলি উপভোগ করেন। কিন্তু আমাদের ইন্ডাস্ট্রির কলাকুশলীরা তাঁরা কিভাবে বৃষ্টিকে উপভোগ করছেন সেটা জানেন কি? যদিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন আমাদের চোখের সামনে সবটাই ধরা পড়ে। কারণ কলাকুশলীরা শ্যুটিংয়ের বাইরে মাঝে মাঝেই ইনস্টাগ্রাম রিলে মাতেন। তার উপর এখন আবার বর্ষা, সেটা উপভোগ না করলে হয়!

সেকারণেই তো সম্প্রতি মিঠাইরানী একেবারে বৃষ্টি দেখেই বৃষ্টির মধ্যেই লাফাঝাপি করতে শুরু করলেন। হ্যাঁ, সম্প্রতি মিঠাইয়ের এই ভিডিওটি Tolly Time নামক একটি ইউটিউব চ্যানেল থেকে তুমুল ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মিঠাই অর্থাৎ সৌমিতৃষা (Soumitrisha Kundu) তাঁর শ্যুটিং বেশেই এবং শ্যুটিং সেটেই বৃষ্টির মধ্যে নিজের আনন্দেই দারুণ নাচলেন, সঙ্গে আবার এই ভিডিওর সঙ্গে জুড়লেন জনপ্রিয় বলিউড মুভি ‘তাল’ (Taal) এর টাইটেল ট্র্যাক।

ভিডিওতে দেখা যাচ্ছে, কখনও কখনো বৃষ্টির জলের মধ্যেই লাফাঝাপি করছেন মিঠাইরানী আবার কখনো বৃষ্টির মধ্যে দু হাত খুলে দিয়ে দৌড়াদৌড়ি করছেন। বোঝাই যাচ্ছে, শ্যুটিংয়ের ব্যস্ততা কাটিয়ে নিজেকে একেবারে শান্ত নিবিড় পরিবেশে ভাসিয়ে দিয়েছেন। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো রাজ করছে। তার মধ্যে আবার, এখন সিদ্ধার্থের সঙ্গেও মিঠাইয়ের বনিবনা হয়ে গিয়েছে। আবার মিঠাই পেয়েছে তাঁর নতুন শাশুড়িমাকেও। সুতরাং সব মিলিয়ে মিঠাইয়ের মন এখন খুশিতে ভরপুর।

Related Articles