×
বিনোদন

শাড়ি পরে ‘টাপা টিনি’ গানে তুমুল নাচ ‘মিঠাই’ ধারাবাহিকের নীপা ও তোর্সার, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘টাপা টিনি’ (Tapa Tini) গানের সহিত দুর্দান্ত নাচলেন নিপা এবং তোর্সা।ব্যাপারটা কী, ননদ-বৌদির মিল হল নাকি! বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। প্রায় দেড় বছর ধরে এই ধারাবাহিক জি বাংলার পর্দায় রাজত্ব করে চলেছে। যদিও প্রথম দিকে এই ধারাবাহিকের সুখ্যাতি থাকলেও এখন ধীরে ধীরে নেমে যাচ্ছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। তার একটাই কারণ টিআরপির দৌড়ে এই ধারাবাহিক শীর্ষস্থান হারিয়েছে অনেকদিন।

বিজ্ঞাপন

যাই হোক, তাতে কী ধারাবাহিকে তো একের পর এক টুইস্ট ঢুকেই চলেছে। এই ধারাবাহিকে অনস্ক্রিনে যেমন সম্পর্ক সকল কলাকুশলীদের সঙ্গে তেমন অফস্ক্রিনেও।যদিও এই ধারাবাহিকের খলনায়িকা তোর্সা একটু আলাদা আলাদা থাকেন সবার থেকে। যেহেতু তিনি শয়তান, সবার পেছনে লাগাই তাঁর কাজ। তাই কাহিনীতে তাঁর চরিত্র ফোটাতে এরকম রোল প্লে করতে হয় ঠিকই তাঁকে, কিন্তু তাঁর মন পড়ে থাকে যেন, কখন অফস্ক্রিনে সবার সঙ্গে মজা করবে। সেটাই কিন্তু হয় শেষমেশ।

শ্যুটিং সেট থেকে একাধিক ভিডিও এবং ছবি সবার সঙ্গে পোস্ট করেন তোর্সা। এছাড়া মিঠাই পরিবারের হল্লা পার্টি তো আছেই। সম্প্রতি, ঐন্দ্রিলা অর্থাৎ নিপা এবং তোর্সা অর্থাৎ তন্বী কোমর দোলালেন একটি জনপ্রিয় বাঙালি গানে। বোঝাই গেল, মিঠাই শ্যুটিংয়ের সেটে কেমন মজা করেন তাঁরা। হ্যাঁ, আসন্ন ছবি ‘বেলা শুরু’র (Belashuru) ‘টাপা টিনি’ (Tapa Tini) গানের সঙ্গেই মেতে উঠলেন তাঁরা।আর দুজনের পরনেই ছিল শাড়ী।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

আর শাড়ী পরেই ‘টাপা টিনি’ গানের সহিত কোমর দোলালেন তাঁরা। তাঁদের পারফরম্যান্সে রাখলেন এই গানের বিশেষ আকর্ষণ, সিগন্যাচার স্টেপ। কোনও একটি খোলা জায়গার মধ্যেই তালে তাল মিলিয়ে দুজনে একেবারে নিখুঁত ভাবে নাচলেন। সঙ্গে দিলেন দারুণ এক্সপ্রেশন।দেখে বোঝাই যাচ্ছে, তাঁদের মধ্যে বন্ধুত্ব কতটা। তবে ধারাবাহিকে তোর্সা নিপার শয়তানে বৌদি হয়েছেন।এদিকে খুব শীঘ্রই নিপার সঙ্গে সিদ্ধার্থর পুলিশ বন্ধু রুদ্রর সঙ্গে তাঁর বিয়ে। এই ভিডিওটি তন্বী তাঁর ইনস্টাগ্রামেই পোস্ট করলেন।

Related Articles