×
বিনোদন

লাইভ স্টেজ শোয়ে আদৃতের কথা ভেবে চোখে জল সৌমিতৃষার! রইল ভিডিও

বিজ্ঞাপন

মিঠাই রানী বেশি মিস করে উচ্ছে বাবুকে নাকি সৌমিতৃষা! এই কথাটা জানতে চান সকল দর্শক। মানে সিরিয়ালের চরিত্র যতটা কাছাকাছি ঠিক ততটাই কী বাস্তব জীবনে একে অপরের প্রতি দূর্বল আদৃত – সৌমিতৃষা। এই প্রশ্ন যত দিন যাচ্ছে হচ্ছে জটিল। সম্প্রতি এক স্টেজ শো করতে গিয়ে উচ্ছে বাবুর সম্পর্কে বলতে গিয়ে আবেগপ্রবন হয়ে পড়েন সকলের প্রিয় মিঠাই রানী। কী হয়েছে পুরো ব্যাপার? জানতে গেলে পুরো প্রতিবেদনটি ভালো করে পড়তে হবে।

বিজ্ঞাপন

চলতি সপ্তাহে বেঙ্গল টপার না হলেও জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের ক্রেজ দিন দিন বেড়েই চলেছে। এমন কী ধারাবাহিকে অভিনয় করেছেন যে সকল অভিনেতা – অভিনেত্রী তাদের জীবনের নানান কথা জানতে চাইছেন দর্শক। বেশ কিছুদিন ধরেই সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং আদৃত রায় (Adrit Roy)-এর সম্পর্ক নিয়ে সরগরম টেলিপাড়া। তারমধ্যে এমন ভাবে আবেগ প্রবল হয়ে পড়া নিয়ে আসে আরো অনেক প্রশ্ন।

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সিরিয়াল বাদেও সৌমিতৃষা অনেক স্টেজ শো করে থাকেন। সেই দিনও স্টেজ শো করতে গিয়েছিলেন মিঠাই সেজে। মিঠাইয়ের মতো সাজ, কথা বলা সবটা একই রেখে মঞ্চ মাতিয়েছেন অভিনেত্রী। প্রথমেই জানায় সে জনাইয়ের মেয়ে আর মিষ্টি বানায়, কিন্তু তার বর উচ্ছে বাবু মিষ্টি একদম পছন্দ করে না। সে যতটা বকবক করে উচ্ছে বাবু ঠিক ততটাই চুপ করে থাকে।

এরপরে জানায় মিঠাই সাইকেল আর তার উচ্ছে বাবু গাড়ি। এরপরে বলে মিঠাই উচ্ছে বাবুর বোকা দেওয়ায় ভয় পায়। মিঠাই নাকি কোন জিনিস হাত থেকে ফেলে দিলে উচ্ছেবাবু চেঁচিয়ে তাকে ‘ডিসগাস্টিং’, ‘ননসেন্স’, ‘রিডিকিউলাস’, ‘ইস্টুপিড’ বলে তাকে। এমন ভাবেই উচ্ছেবাবুকে নিয়ে ডায়লগ বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়ে। তবে এটা মিঠাইয়ের আবেগ নাকি সৌমিতৃষার বোঝা যাচ্ছে না। অবশেষে চোখের জল মুছে ‘ইয়ে মেরা দিল’ (Yeh Mera Dil) গেয়ে অল্প কোমর দুলিয়ে স্টেজ মাতিয়েছেন অভিনেত্রী।

Related Articles