×
বিনোদন

ফ্যানদের ভালোবাসায় চোখে জল সকলের প্রিয় মিঠাই রানীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

অনুরাগীদের আবেগ দেখে চোখের জল ধরে রাখতে পারলেন না সৌমিতৃষা, তিনি ও কেঁদে ফেললেন। মুহূর্তের মধ্যে এই ভিডিও নেটপাড়ায় ভাইরাল হয়েছে।এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। তবে এখন এই ধারাবাহিকের জনপ্রিয়তা মাঝামাঝি অবস্থায় ঠেকেছে। কোনও সপ্তাহে টিআরপির দ্বিতীয় নম্বরে তার স্থান রয়েছে, আবার কখনো তৃতীয় নম্বরে, অনেক আগেই এই ধারাবাহিক তার সিংহাসন হারিয়েছে।

বিজ্ঞাপন

কিন্তু এককালে টানা ৪৪ সপ্তাহ ধরে টিআরপির সিংহাসন দখল করে রেখেছিল এই ধারাবাহিক। কিন্তু এখন বহুদিন টিআরপির শীর্ষে মিঠাইরানীর নাম নেই কোনো। তবে এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অর্থাৎ মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। টলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর কেরিয়ারের বয়স ৫ বছর হয়ে গেলেও, মিঠাই ধারাবাহিকের দরুন তিনি বেশি জনপ্রিয়তা পেয়েছেন।

আর সেই কারণে সোশ্যাল মিডিয়াতেও বেশ পরিচিত তিনি পাশাপাশি বাস্তব জীবনেও তুমুল জনপ্রিয়তা তাঁর। আর প্রিয় অভিনেত্রীদের সামনাসামনি দেখার আর্জি সবারই থাকে। তেমনি মিঠাইকে দেখতে মাঝেমধ্যেই ভারত লক্ষ্মী স্টুডিও অর্থাৎ যেখানে বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকের শুটিং হচ্ছে সেখানে উপস্থিত হন মিঠাইয়ের একাধিক অনুগামীরা। শুধুমাত্র এক ঝলক অভিনেত্রীকে দেখার জন্য দীর্ঘক্ষন অপেক্ষা করেন তাঁরা।

তবে এবার একটু অন্যরকম হল, একদল অনুগামীর সঙ্গে দেখা করে মিঠাইরানী নিজেই কেঁদে ফেললেন। তাদের আবেগ দেখে আর চোখের জল ধরে রাখতে পারলেন না অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুও। প্রসঙ্গত একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একদল অনুরাগী অভিনেত্রীকে ঘিরে নিজেদের আবেগ প্রকাশ করছেন। এর পরেই পাল্টা কেঁদে ফেললেন অভিনেত্রীও। পাশাপাশি অনুগামীদের জড়িয়েও ধরলেন তিনি। বলাই বাহুল্য, এই ভিডিও দেখার পর নেটিজেনরা মন্তব্য করেছেন, ‘মিঠাই’ ধারাবাহিকের জন্যে তিনি চূড়ান্ত সফল হলেও এখনও ঠিক আগের মতই মাটির মানুষ সৌমিতৃষা কুন্ডু।

Related Articles