×
বিনোদন

বৃষ্টি ভেজা সন্ধ্যায় কালো পোশাকে প্রকাশ্যে রাস্তায় সকলের প্রিয় মিঠাইরানী, রইল ভিডিও

বিজ্ঞাপন

বৃষ্টি ভেজা সন্ধ্যায় মেতে উঠেছে মিঠাই রানী। বাংলা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। এক বছরের বেশি সময় ধরে জি বাংলার পর্দায় দাপিয়ে বেড়াচ্ছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের বিপুল জনপ্রিয়তা। সেই কারণেই এই ধারাবাহিকের কলাকুশলীদেরও কম খ্যাতি নেই। মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এই ধারাবাহিকের মাধ্যমে তিনিও বিপুল জনপ্রিয়তা পেয়েছেন দর্শকদের কাছে। এর আগেও তিনি একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও, এই ধারাবাহিকের হাত ধরেই তাঁর জনপ্রিয়তা আসে। তবে মিঠাই অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ। নিজের ভক্তদের উদ্দেশ্যে মাঝে মাঝেই নানারকম আপডেট দেন সৌমিতৃষা। বিভিন্ন ছবি, ভিডিও ইত্যাদি পোস্ট করেই চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sayak Chakraborty (@withlovesayak)

সম্প্রতি, সৌমিতৃষা নিজের ইনস্টাগ্রাম থেকে বৃষ্টিভেজা একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে তাঁকে দেখা যাচ্ছিল, কালো রঙের টপ এবং ডেনিম জিন্স পড়ে, এক্কেবারে ধারাবাহিকের মিঠাই চরিত্রের থেকে বাইরে বেরিয়ে কলকাতার বুকে বৃষ্টিতে ভিজতে দেখা গিয়েছিল তাঁকে। খোলা চুলে বৃষ্টিতে ভিজে নানানরকম জলক্যালি করতে দেখা গিয়েছিল তাঁকে। সেই ভিডিওটি পোস্ট করতেই নায়িকার অসংখ্য ভক্ত লাইক এবং কমেন্টসের বন্যা বইয়ে দেয়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

মিঠাই এক বছর ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছিল। কিন্তু সম্প্রতি এই ধারাবাহিকের টিআরপির ফল একদমই ভাল নয়। কিন্তু তাতে মিঠাইয়ের জনপ্রিয়তা এতটুকুও কমেনি। সিদ্ধার্থ-মিঠাই জুটি দর্শকদের কাছেও অত্যন্ত প্রিয়। সম্প্রতি, ধারাবাহিকে সিদ্ধার্থ-মিঠাই ফের এক হয়েছে। যাতে খুশি সকল দর্শক।

Related Articles