×
বিনোদন

শাড়ি ছেড়ে কালো ওয়েস্টার্ন পোশাকে অনুগামীদের নজর কাড়লেন সকলের প্রিয় মিঠাই রানী, রইল ছবি

বিজ্ঞাপন

‘সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই’ বিগত প্রায় কয়েক মাস ধরেই বাংলার ঘরে ঘরে অব্যাহত মিঠাই (Mithai) ম্যাজিক। যদিওবা মাঝে বেশকিছু ধারাবাহিকের সঙ্গে বরাবর টক্কর হয়েছে তার, কিন্তু মানুষের মনে সবচেয়ে সেরা তো মিঠাই রানী-ই। এছাড়া, উচ্ছে বাবু অর্থাৎ সিদ্ধার্থের সঙ্গে মিঠাই এর টক-মিষ্টি-ঝাল কেমিস্ট্রিই হোক বা বিপদে আপদে একজোট হয়ে ‘জয় গোপাল’ বলে যুদ্ধ জয় করতে যাওয়া হোক সকলের অসাধারন অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে, এরমধ্যে একটু বেশিই প্রিয় মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। সম্প্রতি, এবারে সকলের প্রিয় মিঠাই রানীর নতুন লুক ধরা পরেছে সামাজিক মাধ্যমে। ইতিমধ্যে তা হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার হট টপিক!

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

প্রসঙ্গত, অভিনয় ছাড়া সামাজিক মাধ্যমে বেশ অ্যাকটিভ মিঠাই রানী। বিভিন্ন স্টাইল ও নানান লুকে ছবি তুলে সেগুলি নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিতে পছন্দ করেন তিনি। আর এবারও সাহসী পোশাকে ধরা দিয়েছেন মিঠাই। কালো রঙের থ্রিকোয়াটার হাতা শর্ট শার্ট ও তার সঙ্গে কালো রঙের এক সাইড কাটা লঙ স্কার্টে উষ্ণতা ছড়িয়েছেন তিনি। এক কথায় এই ওয়েস্টার্ন ড্রেসে দারুন মানিয়েছে তাকে। যদিওবা ছবিটি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে কোন ফটোশুট চলাকালীন এই ছবিগুলি পোস্ট করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আসলে ধারাবাহিকে নায়িকা মিঠাইকে এতদিন মানুষ শাড়ি পরে ও সঙ্গে লম্বা বিনুনি করা চুলে দেখে এসেছেন। তবে এবার একেবারে অন্যরকম লুকে এক নতুন অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন মিঠাই রানী। শাড়ি ছেড়ে একদম ওয়েস্টার্ন ড্রেসে তাঁর হট অবতার নেটমাধ্যমে রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছে। আসলে, শাড়ি পরে দেখতে একেবারে বঙ্গকন্যা লাগে তাকে। তাই তো এবারের হট লুক বাজিমাত করেছে মুহূর্তের মধ্যে। এছাড়া, ধারাবাহিকের মতই সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয় সৌমিতৃষা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

বলাই বাহুল্য সৌমিতৃষা মাত্র কিছুক্ষন আগে নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবিটি পোস্ট করতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে সৌমিতৃষার এই পাশ্চাত্য সাজ পছন্দ করেছেন ১৩ হাজারের বেশি মানুষ। আসলে সৌমিতৃষা মডেলিং করতে করতেই সুযোগ পেয়েছেন ধারাবাহিকে। আর এই নতুন ছবিটিতে মডেলিং এর ছাপ স্পষ্টই ধরা পড়েছে।

Related Articles