×
বিনোদন

‘পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ডস’এর মঞ্চে অসাধারন নাচ সকলের প্রিয় মিঠাই রানীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

প্রয়াত কিংবদন্তী গায়িকা গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের (Sandhya Mukherjee) কন্ঠে জনপ্রিয় গান ‘এই শুধু গানের দিন’ (E Shudhu Gaaner Din) গানটির সঙ্গে এবার অসাধারণ পারফরম্যান্স করলেন বাংলার টপ ধারাবাহিকের নায়িকা, মিঠাই (Mithai) এবং পিলু (Pilu)। তাঁদের নজরকাড়া পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়ে গেলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)। কিন্তু এই দুই নায়িকা কোথায় ধরা দিলেন একসঙ্গে? কারণ জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড তো অনেকদিন আগেই শেষ হয়ে গিয়েছে। আবার মুখ্যমন্ত্রী রয়েছেন?

বিজ্ঞাপন

হ্যাঁ, আসলে গত ১৯ জুন সম্প্রচারিত হয়েছিল বাংলা ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড ২০২২’ (Tele Academy Award 2022), হ্যাঁ সেখানেই একসঙ্গে পারফরম্যান্স করলেন বাংলার দুই সুন্দরী জনপ্রিয় অভিনেত্রী, সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং মেঘা দাঁ (Megha Daw)। সেখানে তাঁদের অসাধারণ পারফরম্যান্স নজর কেড়ে নিল উপস্থিত দর্শকদের। সঙ্গে ফিরহাদ হাকিম (Firhad Hakim) এবং মমতা বন্দ্যোপাধ্যায়েরও। প্রয়াত শিল্পী গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়কে এই গানের সহিত দুর্দান্ত পারফরম্যান্স করে তাঁকে ট্রিবিউট জানালেন জি বাংলা পরিবার। গত ফেব্রুয়ারিতেই আমরা হারিয়েছি, গোটা দেশ এবং বাংলার গর্ব লেজেন্ড্রারি গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায়কে। তাঁর অসাধারণ সৃষ্টিগুলি স্মৃতি হিসেবে রয়ে যাবে যুগের পর যুগ।

তাঁর কন্ঠের মাধ্যমে তিনি আমাদের মনে চিরকাল অমর থাকবেন। স্বর্ণালী যুগের বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষতম গায়িকা বলাই যায় সন্ধ্যা মুখার্জিকে। এবার তাঁকেই শ্রদ্ধাঞ্জলী দেওয়া হল টেলি অ্যাকাডেমির মঞ্চে। কিছুদিন আগেই গিয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এবং জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড। বাংলা ধারাবাহিকের আঁতুর ঘর বলে চলে স্টার জলসা এবং জি বাংলা এই দুই চ্যানেলকে। তবে ধারাবাহিকের দুনিয়ায় স্টার জলসা এবং জি বাংলাই শুধু নেই আছে, কালার্স বাংলা, সান বাংলা, আকাশ আট, প্রভৃতি চ্যানেল গুলি। এই চ্যানেলগুলির ধারাবাহিকও এখন দুর্দান্ত পপুলার হয়ে চলছে। তবে যাই বলুন না কেন, সারা বছর প্রচুর খাটা খাটনি করে আমাদের মনোরঞ্জন করেন এই সমস্ত ধারাবাহিকের কলাকুশলীরা। তাই তাঁদেরও ইচ্ছে হয়, তাঁরাও সেরার সেরা শিরোপা পাক। শুধু চ্যানেল থেকে আয়োজিত পুরস্কার অ্যাওয়ার্ডই নয়। গোটা ধারাবাহিক চ্যানেল গুলির মধ্যে প্রতিযোগিতায় কোন কোন ধারাবাহিকের কোন কোন জুটি, কলাকুশলীরা সেরার সেরা হল সেটাও একটি বিষয় হয়ে দাঁড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

তাই এই প্রতিটি চ্যানেলের কলাকুশলীদের পারফরম্যান্সের ভিত্তিতে আয়োজিত হয় ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড’, যা কিছুদিন আগেই সম্প্রচারিত হয়ে গেল। প্রতি বছরেই এই অনুষ্ঠানটি আয়োজিত করা হয় সরকারের তরফ থেকে। যেখানে পুরস্কৃত করা হয়, সমস্ত ধারাবাহিক চ্যানেলগুলির সেরা পারফর্মারদের। যেখানে থাকেন সব টেলি অভিনেতা-অভিনেত্রীরা। শুধু দর্শকের স্থানে উপস্থিত থাকেন না অভিনেতা-অভিনেত্রীরা। তাঁরা বিভিন্ন পারফরম্যান্সও করেন। এবার সেই অনুষ্ঠানের ছোট্ট টুকরো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, দুটি সুন্দরী শাড়ী পরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা এবং পিলু ধারাবাহিক নায়িকা মেঘা মঞ্চে উঠে একসঙ্গে দুজনেই দারুণ পারফরম্যান্স করলেন। আসলে এই ধারাবাহিকগুলির সুবাদে বাংলার মানুষের কাছে দারুণ পপুলার হয়ে গিয়েছেন পিলু এবং মিঠাই। আর তাঁদের অভিনয়ের পাশাপাশি নাচের দক্ষতাও আমাদের কাছে খুবই পরিচিত। আর মেঘা তো নিজেই একজন দুর্দান্ত ডান্সার, যাঁকে আমরা ‘ডান্স বাংলা ডান্স’এর প্রতিযোগী হিসেবে দেখেছি। অন্যদিকে মিঠাইও শাস্ত্রীয় নৃত্যে প্রশিক্ষণপ্রাপ্ত। আর এই দুইয়ের নাচ এক্কেবারে ঝড় তুললো সেদিন টেলি অ্যাকাডেমির মঞ্চে। যা দেখে মুগ্ধ হয়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Related Articles