×
বিনোদন

‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালেতে সৌরভ ও ডোনার সাথে মঞ্চের উপর তুমুল নাচ সকলের প্রিয় মিঠাই রানীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘দাদাগিরি সিজিন ৯'(Dadagiri season 9) এর শেষের খবর শুনে কষ্ঠে রয়েছে বাঙালি। অবশ্য আগেই আভাস দিয়েছিলেন শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। এবারে সামনে এলো ফিনালের দিনের বেশ কিছু ছবি এবং ভিডিও। প্রতিযোগীদের সাথে উপস্থিত থাকবেন বাংলা ইন্ডাস্ট্রির অনেক তারকা। সঙ্গে থাকবে চোখ ধাঁধানো পারফরম্যান্স। এই সন্ধ্যার প্রথম চমক মনোহরা হাতে মিঠাই এবং আল্টিমেট চমক হচ্ছে সৌরভ গাঙ্গুলী এবং ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)র কাপেল ডান্স।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

উপস্থিত সব তারকাদের নাম জানা না গেলেও এই টুকু স্পষ্ট মিঠাই সহ মোদক পরিবার এবং সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলী উপস্থিত থাকছেন। একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। দেখা যাচ্ছে ‘ওম শান্তি ওম’ (Om Shanti Om) সিনেমার গান ‘আঁখো মে তেরি’ (Ankhon Mein Teri) গানে নাচ করছেন সৌরভ গাঙ্গুলী এবং ডোনা গাঙ্গুলী। পাশে দাঁড়িয়ে রয়েছে সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

দাদাগিরির গ্র্যান্ড ফিনালের সাজের ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন সৌমিতৃষা। তাকে দেখা যাচ্ছে গোলাপি আর স্বর্ণালী রঙের ঝলমলে টপ আর স্কার্ট পরে রয়েছেন মিঠাই। সাথে গলায় সুন্দর ম্যাচিংয়ের একটি চোকার হার আর কপালে রয়েছে ম্যাচিং টিকলি। জানা গেছে সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকে মিষ্টি খাইয়েই শেষ হবে বাংলার সব চেয়ে বড় রিয়ালিটি শো ‘ দাদাগিরি সিজিন ৯’।

কেবল সৌমিতৃষা নয়, সোশ্যাল মিডিয়ায় শেষ দিনের শুটিংয়ের বেশ কিছু ছবি শেয়ার করলেন সৌরভ গাঙ্গুলী নিজেই। তারসাথে জানিয়েছেন, ‘ দাদাগিরি সিজিন ৯’ এর শেষ পর্বের শুটিং শেষ হয়ে গেছে। এবার খানিক বিশ্রামের পালা। তবে বাঙালি দর্শকদের মন খারাপ হয়ে গিয়েছে এই খবরে। আবারও অপেক্ষার শুরু দাদাগিরি সিজেন ১০ এর জন্য।

Related Articles